কলকাতার সল্টলেকে প্রকাশ্যে মুসলিম ব্যবসায়ী খুন

June 21, 2011, 9:42 AM, Hits: 1832

কলকাতার সল্টলেকে প্রকাশ্যে মুসলিম ব্যবসায়ী খুন


কলকাতা প্রতিনিধি : ফাঁকা রাস্তায় কলকাতার ব্যবসায়ী মুহম্মদ সালাহউদ্দিনের বুক ছিদ্র করে দিয়েছে দুষ্কৃতকারীদের গুলি। গুলিবিদ্ধ অবস্থাতেই গাড়ি চালিয়ে থানায় গিয়েছিলেন তিনি। তারপর পুলিশ তাকে হাসপাতালেও নিয়ে যায়। কিন্তু সেখানেই তার মৃত্যু হয়।

কলকাতা পুলিশ জানিয়েছে, গতকাল পূর্ব কলকাতার অভিজাত উপনগরী সল্টলেকের ১৩ নম্বর ট্যাঙ্কের কাছে প্রকাশ্যে সালাহউদ্দিনকে গুলি করে একদল দুষ্কৃতকারী। গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যবসায়ী নিজেই গাড়ি চালিয়ে উল্টোডাঙ্গা থানায় যান। তারপর তাকে আরজি করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ, সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা ।

পুলিশ জানিয়েছে, ট্রান্সপোর্ট ব্যবসায়ী সালাউদ্দিন বউবাজার থানা এলাকার ফিয়ার্স লেনের বাসিন্দা। ভোর ৫টা নাগাদ তিনি নিজের হোন্ডা সিটি গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সল্টলেকে ১৩ নম্বর ট্যাঙ্কের কাছে তাকে লক্ষ্য করে তিনটি গুলি চালায় দুষ্কৃতকারীরা। গুলিবিদ্ধ অবস্থায় নিজেই গাড়ি চালিয়ে ভোর ৫টা ১৫ মিনিট নাগাদ উল্টোডাঙ্গা থানায় আসেন ওই ব্যবসায়ী। পুলিশ সূত্র জানায়, একটি রূপালি রঙের গাড়ি এসে দাঁড়ায় উল্টোডাঙ্গা থানার চত্বরে। গাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় নেমে আসেন এক ব্যক্তি। তিনি শুধু বলতে পেরেছিলেন, আমি মুহম্মদ সালাহউদ্দিন. আমার গায়ে গুলি লেগেছে। সল্টলেকের ১৩ নম্বর ট্যাঙ্গের কাছে আমাকে গুলি করা হয়েছে। থানায় এসেও আততায়ী সম্পর্কে তেমন কোনো তথ্য তিনি দিতে পারেননি।

পশ্চিমবঙ্গে নতুন সরকারের আমলে সল্টলেকে এভাবে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় তুমুল আলোড়ন সৃষ্টি হয়েছে।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ