এবার মিলা ও সারিকার সেক্স ভিডিও

June 25, 2011, 5:50 PM, Hits: 19901

এবার মিলা ও সারিকার সেক্স ভিডিও


হ-বাংলা  বিনোদন রিপোর্ট : টিভি মডেল ও টিভি উপস্থাপিকা প্রভা, চৈতী এবং আনিকা কবীর শখের পর পর্ণোগ্রাফির আলোচনায় এবার চলে এসেছে গায়িকা মিলা ও টিভি অভিনেত্রী সারিকার নাম। টিভি ও সঙ্গীত সংস্কৃতির জগত এখন মুখরিত মিলা ও সারিকার আলোচনা নিয়ে। গুজব এবং মুখরোচক আলোচনায় সজীব রয়েছেন দুই অঙ্গনের এই দুই তারকা।


Mila_SariKa_-_SaKiLএকটি ইন্টারনেট ওয়েবসাইট লিংকে বলা হয়েছে, পিন্টু নামের একজনের বেডরুমে সম্পর্ণ নগ্ন অবস্থায় দেখা গেছে সারিকাকে। সেই নগ্নতার একটি ভিডিওচিত্রও সেলফোন মনিটারে ঘুরে বেড়াচ্ছে। সেই ওয়েবসাইটটি শুধু পর্ণো ছবি দিয়েই ক্ষান্ত হয়নি। ওয়েবসাইটটিতে দর্শকের মতামতও তুলে ধরা হয়েছে। একজন মন্তব্য করেছেন, ‘সারিকাকে এতো ভালো একটি মেয়ে হিসাবে জানতাম। সে এমন কাজ কিভাবে করল।’ আরেকজন মন্তব্য করেছেন, ‘ভালোমন্দ মিলিয়েই আমাদের সমাজ।’ আবার একজন মন্তব্য করেছেন, ‘তোমাদের ওয়েবসাইটটি ভূয়া।’ এমনি আরো অনেক মন্তব্য। এ বিষয়ে সারিকা অবশ্য কোনো কথা বলেননি। তবে অভিজ্ঞ মহলের ধারণা, বহুজাতিক কোম্পানি বা এ শ্রেণীর কোম্পানিগুলোর মডেল হতে গেলে এভাবে প্রতিটি মেয়েকেই সম্ভ্রম হারাতে হবে। এক সময় তা বাজারে আসবেই। মিলার ক্ষেত্রেও একই কথা। সেলফোন মনিটরে মিলার যে পর্ণো ভিডিওটি দেখা যাচ্ছে তাতে তার সঙ্গীকে চেনা মুখ হিসেবে সনাক্ত করা যায়নি।

তবে একটি গ্র“প থেকে বলা হচ্ছে, এরপরে বাজারে আসছে বিন্দু ও ফারাহ রুমার সেক্স ভিডিও। দেশীয় সংস্কৃতির প্রতি এমনিতেই কারো তেমন একটা সুনজর নেই। তার উপর সংস্কৃতিকর্মীদের অপকর্ম সত্যিকার অর্থেই সংশ্লিষ্টদের ব্যথিত করে।

 


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ