হুক্কা টানার অভিযোগে অভিজাত পরিবারের ৩৩ তরুণ তরুণী আটক

June 28, 2011, 10:00 AM, Hits: 2086

হুক্কা টানার অভিযোগে অভিজাত পরিবারের ৩৩ তরুণ তরুণী আটক


আরিয়া মরিয়ম : ঢাকা থেকে : রাজধানীর বেইলি রোডের একটি ক্যাফেতে বসে হুক্কার সাহায্যে মাদক গ্রহণের সময় অভিজাত পরিবারের ৩৩ তরুণ-তরুণীকে পুলিশ আটক করে। পরে অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে পুলিশ তাদের ছেড়ে দেয়।


জানা যায়, গতকাল সোমবার রাত ৮টার দিকে রমনা থানা পুলিশের সদ্য যোগ দেয়া ওসি রফিকুল ইসলামের নেতৃত্বে একটি দল বেইলি রোডের কেএফসি ভবনের তৃতীয় তলায় অবস্থিত মিউজিক ক্যাফেতে ঝটিকা অভিযান চালান। এ সময় ওই ক্যাফেতে অভিজাত পরিবারের সন্তানেরা হুক্কার সাহায্যে সিসা নিচ্ছিল। সেখানে একটানা ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে পুলিশ ৩৩ জন তরুণ-তরুণীকে আটক করে। খবর পেয়ে ধনাঢ্য এসব সন্তানের বাবা-মারা থানায় ছুটে যান। থানায় মুচলেকা দিলে তারা এ যাত্রায় রেহাই পান।


গতকাল রমনা থানার ওসি রফিকুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, বেইলি রোডের ফাস্ট ফুডের ভেতরে বসে তরুণ- তরুণীরা মাদক সেবন করছিল। ছেলেমেয়েরা বিদেশী হুক্কা দিয়ে সিসা টানছিল। শুধু তাই নয়, এই হুক্কা খাওয়ার জন্য একজন আরেকজনের কাছ থেকে টানাটানি করছিল। তারা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয় ও ইডেন কলেজের ছাত্রছাত্রী।


এ দিকে র্যাবের একটি দল কাওরানবাজারের স্কাই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩২ নারী-পুরুষকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে ২১ জন নারী। গতরাতে তেজগাঁও থানার ডিউটি অফিসার জানান, দুপুরে র্যাবের একটি দল ওই হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

 


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ