তত্ত্বাবধায়কব্যবস্থা বাতিলের প্রতিবাদে জার্মান বিএনপির সভা

July 3, 2011, 8:52 AM, Hits: 1674

তত্ত্বাবধায়কব্যবস্থা বাতিলের প্রতিবাদে জার্মান বিএনপির সভা


হ-বাংলা নিউজ : তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা বাতিল। আরাফাত রহমান কোকোর শাস্তির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল জার্মান শাখা গতকাল ফ্রাংঙ্কফুট শহরের হোটেল রাভেল ইন্টারন্যাশনালে এক প্রতিবাদ সভার আয়োজন করে। জার্মান বিএনপির সভাপতি দেওয়ান শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুদ রেজার উপস্থাপনায় সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ কখনো গণতন্ত্রে বিশ্বাস করে না।

এ দলটি যখনই ক্ষমতায় এসেছে তখনই গণতন্ত্রকে গলাটিপে হত্যা করা হয়েছে। এই দলের নেতা শেখ মুজিব ক্ষমতা চিরদিনের জন্য কুক্ষিগত করার লক্ষ্যে একদলীয় বাকশাল কায়েম করেছিল। কিন্তু তার ওপর আল্লাহর গজব নাজিল হওয়ায় তিনি টিকে থাকতে পারেননি। সেই মুজিব কন্যা আজ ক্ষমতার মসনদ চিরদিনের জন্য পাকাপোক্ত করার লক্ষ্যে সংবিধানের পঞ্চদশ সংশোধনের নামে নব্য ডিজিটাল বাকশাল কায়েম করেছে।

তারা মিথ্যাবাদী, ফ্যাসিস্ট আওয়ামী সরকার বারবার জনগণের সাথে প্রতারণা করেছে, ওরা জানে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগের পক্ষে কখনোই ক্ষমতায় আসা সম্ভব নয়। ভবিষতে ক্ষমতায় আসতে না পারলে পিলখানায় সেনা অফিসারদের হত্যা, বিরোধী দলের নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেফতার করে নির্যাতন এবং সাবেক সেনাকর্মকর্তাদের নির্যাতনের দায়ে আওয়ামী লীগকে বিচারের মুখোমুখি হতে হবে।

এই ভয়ে ভীত হয়ে এখন জিয়া পরিবারকে ধ্বংসের খেলায় মেতে উঠেছে। বিচার বিভাগে তাদের দলীয় লোক নিয়োগ দিয়ে সেই বিচারপতিদের মাধ্যমে তাদের দলীয় অ্যাজেন্ডা বাস্তবায়ন করা হচ্ছে সব নিয়মনীতি উপেক্ষা করে লজ্জাহীনভাবে। আরাফাত রহমান কোকোকে সাজানো মামলায় সাজা দেয়া হয়েছে স্বয়ং শেখ হাসিনার নির্দেশে। খালেদা জিয়াকে তার বসতবাড়ি থেকে উচ্ছেদ, তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা খায়রুল হক কর্তৃক অবৈধ ঘোষণা। সব কিছুই হয়েছে শেখ হাসিনার নির্দেশে।

আরো বক্তব্য রাখেন, সাঈদ লাভলু আলী, মনজুর আলম, হাসান ইকবাল, আনিসুর রহমান শামীম, নুর চৌধুরী, জিয়া জুয়েল খান, বেগম সালমা আলী রুবী, কে এম স্বপন প্রমুখ। বিজ্ঞপ্তি।


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ