অবশেষে লন্ডনি কইন্যা শ্রীঘরে

July 13, 2011, 12:53 PM, Hits: 1461

অবশেষে লন্ডনি কইন্যা শ্রীঘরে


আরিয়া মরিয়ম : সুনামগঞ্জ থেকে : পরিবারের সহায়তায় বিয়ের নামে যুবকদের কাছ থেকে লন্ডন নেওয়ার নাম করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সুনামগঞ্জের জগন্নাথপুরে লন্ডনি কইন্যা পরিচয়ধারী এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে উপজেলার মীরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর গ্রামের নিজ বাড়ি থেকে ফাতেমা আক্তার শেলী (২৬) নামের ওই তরুণীকে গ্রেপ্তার করে পুলিশ।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় সাত বছর আগে হাসান ফাতেমাপুর গ্রামের লন্ডন প্রবাসী আবিদুর রহমানের সঙ্গে ফাতেমা আক্তার শেলীর বিয়ে হয়। বিয়ের পর স্বামীর সঙ্গে একবার লন্ডনও যান তিনি। সেখানে দাম্পত্যবিরোধ নিয়ে আবিদুর রহমান এবং শেলীর ছাড়াছাড়ির এক পর্যায়ে শেলী দেশে ফিরে আসেন। পুলিশ জানায়, দেশে ফিরে বৃটিশ পাসপোর্টকে পুঁজি করে ফাতেমা আক্তার শেলী বিশ্বনাথ থানার মঙ্গলগিরি গ্রামের পীর ইদ্রিছ আলীর ছেলে, মৌলভী বাজারের নূরুল ইসলাম, দক্ষিণ সুরমার মামুনসহ কয়েকজন যুবককে লন্ডন নেওয়ার নাম করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন এবং তাঁদের বিয়ে করেন।

সর্বশেষ গত বছর সিলেটের বিশ্বনাথ থানার মঙ্গলগিরি গ্রামের ইদ্রিছ আলীর এক ছেলের সঙ্গে ১৩ লাখ টাকার বিনিময়ে শেলী চুক্তি করে এবং বিয়ে করে। ইদ্রিছ আলী তাঁকে নগদ ৮ লাখ টাকা, গয়নাগাটিসহ আরো চার লাখ টাকার মালামাল দেন।

 


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ