আবার বিয়ে অপূর্বর

July 14, 2011, 4:57 PM, Hits: 1472

আবার বিয়ে অপূর্বর


alt

‘আজ আমার জীবনের একটি বিশেষ দিন, এই দিনে সবার দোয়া প্রয়োজন। সবার দোয়া আর শুভেচ্ছাই কেবল আমার নতুন জীবনকে আলোকিত করতে পারে। আজ আমি অদিতিকে বিয়ে করতে যাচ্ছি। আপনারা সবসময় যেমন আমার পাশে ছিলেন, তেমনই সবসময় আপনাদের পাশে পেতে চাই। ভালোবাসা আর শ্রদ্ধা সহ অপূর্ব’। এভাবেই এসএমএসের মাধ্যমে জনপ্রিয় অভিনেতা ও মডেল অপূর্ব তার বিয়ের খবরটি জানিয়েছেন।

অপূর্ব আবার বিয়ে করতে যাচ্ছেন, পাত্রী নর্থসাউথ ইউনিভার্সিটির ছাত্রী নাদিয়া হাসান অদিতি। এই খবরটি চলতি বছর মে মাসের প্রথম সপ্তাহে বাংলানিউজ প্রকাশ করেছিল। সেই সময় অপূর্ব পুরো বিষয়টি অস্বীকার করেছিলেন। তাদের আংটি বদলের কিছু ছবি প্রসঙ্গে অপূর্বের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেছিলেন, ‘এসব ছবি একটি নাটকের দৃশ্য। নাটকে আমার বিয়ে করার কয়েকটি সিকোয়েন্স আছে।’

শেষপর্যন্ত  নাদিয়া হোসেন অদিতিকেই বিয়ে করেছেন অপূর্ব। ১৪ জুলাই বৃহস্পতিবার বিকালে পাত্রীর মোহাম্মদপুরের বাসায় অনুষ্ঠিত হয়েছে অপূর্ব-অদিতির আকদ। এতে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের কাছের মানুষ আর আত্মীয়-স্বজনরা। এ বিষয়ে বাংলানিউজকে অপূর্ব বলেন, ‘আমাদের আকদ ঘরোয়াভাবেই অনুষ্ঠিত হয়েছে। তাই মিডিয়ার কাউকে এবার বলতে পারি না। আগামী ডিসেম্বর মাসে বড় করে রিসিপশন অনুষ্ঠান করবো বলে আশা করছি। তাতে সবাইকে অবশ্যই আমন্ত্রণ জানাবো’।
অপূর্বর কাছে জানতে চাওয়া হয়, অদিতির সঙ্গে এংগেজমেন্টের খররটি এর আগে অস্বীকার করেছিলেন কেনো? উত্তরে অপূর্ব বলেন, অদিতির দিক থেকে কিছু সমস্যা ছিল। আমি পুরনো কোনো প্রসঙ্গে এ মুহূর্তে কথা বলতে চাচ্ছি না। সবার কাছে অনুরোধ জানাচ্ছি অতীতের অনাকাঙ্খিত ঘটনাগুলো নিয়ে আর ঘাটাঘাটি না করার জন্য। নতুন করে জীবন শুরু করছি, আর এ জন্য সবার কাছে দোয়া চাইছি।

অপূর্বর এটি দ্বিতীয় বিয়ে। গত বছর ১৯ আগস্ট অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন। বিয়ের ছয়মাস পূর্ণ হওয়ার আগেই চলতি বছরের ১১ ফেব্রুয়ারি প্রভাকে তিনি ডিভোর্স দেন। ডিভোর্সের দুই মাস পর নাদিয়া হোসেন অদিতির সঙ্গে তার এংগেজমেন্ট হয়। ১৪ জুলাই তাদের আকদ হয়েছে।

অপূর্ব আবার বিয়ে করছেন, এ প্রসঙ্গে তার সাবেক স্ত্রী প্রভার মন্তব্য হলো, ‘হি ইজ নট মাই কাপ অফ টি’।



 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ