জনসম্মুখে ৫ মাসের অন্তঃস্বত্তা ঐশ্বরিয়া

July 14, 2011, 5:01 PM, Hits: 1687

জনসম্মুখে ৫ মাসের অন্তঃস্বত্তা ঐশ্বরিয়া



alt

বলিউডের চলতি বছরের সবচেয়ে চমক জাগানো খবর ‘ঐশ্বরিয়া রাই বচ্চন মা হতে চলেছেন’। শ্বশুর অমিতাভ বচ্চন এই খবরটি প্রকাশ করার পর পরই বলিউডে আনন্দের ঝড় বয়ে যায়। কিন্তু ঐশ্বরিয়াকে এরপর আর প্রকাশ্যে দেখা যায় নি কোথাও। এবার অন্তঃস্বত্তা ঐশ্বর্যকে প্রথমবারের মতো জনসম্মুখে দেখা যাবে নয়া দিল্লিতে এক পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে।alt

চলচ্চিত্রে অসমান্য অবদান রাখায় ঐশ্বর্য রাইকে প্রদান করা হচ্ছে ফ্রান্স সরকারের বিশেষ পুরস্কার। ১৪ জুলাই ফ্রান্সের জাতীয় দিবস উপলক্ষে নয়া দিল্লিতে ঐশ্বরিয়াকে সম্মানিত করা হচ্ছে ‘অফিসার দঁ ওরদে দে আর্ট দে লিতরে’ খেতাবে। দিল্লির তাজপ্যালেস হোটেলে এইদিন ভারতে নিযুক্ত ফ্রান্সের রাষ্ট্রদূত জেরোম বন্নাফোন্ট পুরস্কারটি ঐশ্বর্যের হাতে তুলে দিবেন। এ অনুষ্ঠানের মাধ্যমে অন্তঃস্বত্তা ঐশ্বরিয়া রাই বচ্চন প্রথম জনসম্মুখে আসছেন। এর আগে ২০০৮ সালেও তাকে এই পুরস্কারটির জন্যে মনোনীত করা হয়েছিল। কিন্তু ঐশ্বর্যের বাবার শারিরীক অসুস্থতার কারণে পুরস্কারটি নেওয়া তার পক্ষে সম্ভব হয়নি।

বিশেষ সূত্রে জানা গেছে, গর্ভবতী ঐর্শ্বয রায় ৫ মাসে পদার্পন করলেন। বচ্চন পরিবারে তার যত্নের কোনও ত্রুটি হচ্ছে না তা নিঃন্দেহে বলা যায়। অনাগত অতিথির আগমনের প্রস্ততির আনন্দে ভাসছে বচ্চন পরিবার। এই সুন্দর সময়ে বাড়তি আনন্দ নিয়ে আসছে ঐশ্বর্যের পুরস্কার প্রাপ্তি। তাই এই অনুষ্ঠানটিতে ঐর্শ্বয রায়ের বাবা-মা,ভাই-ভাবীসহ পুরো বচ্চন পরিবার অর্থাৎ স্বামী অভিষেক বচ্চন, শ্বশুর অমিতাভ বচ্চন, শাশুড়ি জয়া বচ্চন, ননদ শ্বেতা নানদা এবং অন্যান্য সবাই উপস্থিত থাকবেন।

এ প্রসঙ্গে ঐশ্বর্য  বলেন, ‘আমি আমার পুরো পরিবারকে সঙ্গে নিয়ে আনন্দের এই মুহূর্তটিকে উপভোগ করতে চাই। আমি কৃতজ্ঞ যে তারা সবাই আমার সাথেই থাকছেন।’ অনুষ্ঠানে ঐশ্বর্যকে ফ্রান্সের জাতীয় পতাকার তিনটি রঙের সমন্বয়ে ডিজাইন করা পোশাকে দেখা যাবে।



এবারও ঐশ্বরিয়ার পুরস্কার নেওয়া হলো না


alt

ঐশ্বরিয়া রাইয়ের জনসম্মুখে আসার খবর শুনে ভক্তরা যখন ভীষণ উচ্ছসিত, ঠিক তখনই হঠাৎ  বোমা বিস্ফোরন ভেঙ্গে দিল সবার আকাঙখা ।

১৩ জুলাই বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ে বোমা বিস্ফোরণে ২১ জন নিহত হবার ঘটনায় দিল্লিতে পুরস্কার গ্রহণ অনুষ্ঠানটি স্থগিত করে দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

মুম্বাইয়ে বিস্ফোরণের খবরটি শোনার পর ঐশ্বরিয়া জানিয়েছেন, ‘এটি উৎসবের সময় নয়; অনুষ্ঠানটি স্থগিত করে অন্য কোনো এক সময়ে আয়োজনের জন্য ফরাসি রাষ্ট্রদূতকে অনুরোধ জানিয়েছি।’

বিস্ফোরণের ঘটনায় দুঃখপ্রকাশ করে ঐশ্বরিয়া আরো বলেন, ‘বিস্ফোরণের খবরে আমরা খুবই মর্মাহত, ক্ষতিগ্রস্তদের জন্য আমরা প্রার্থনা করছি। সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতীয়দের শক্ত হয়ে দাঁড়ানো উচিত।’

চলচ্চিত্রে অসমান্য অবদান রাখায় ঐশ্বর্য রাইকে ফ্রান্স সরকারর বিশেষ পুরস্কার প্রদান করার কথা ছিল ১৪ জুলাই। দিল্লির তাজপ্যালেস হোটেলে প্রস্তুতি নেয়া হয়েছিল আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার তুলে দেওয়ার। মুম্বাইয়ে বিস্ফোরণের ঘটনায় শেষপর্যন্ত অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। এর আগে ২০০৮ সালেও তাকে এই পুরস্কারটির জন্যে মনোনীত করা হয়েছিল। কিন্তু ঐশ্বর্যের বাবার শারিরীক অসুস্থতার কারণে পুরস্কারটি নেওয়া তার পক্ষে সম্ভব হয় নি।

পুরস্কার গ্রহণের জন্য শ্বশুর অমিতাভ বচ্চন, শাশুড়ি জয়া বচ্চন,স্বামী অভিষেকসহ পরিবারের সদস্যদের সঙ্গে দিল্লি¬তে অবস্থান করছিলেন ঐশ্বরিয়া।

 

 


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ