প্রথমবারের মতো টিভি লাইভ কনসার্টে তানভীর তারেক ও মেহরাব

July 19, 2011, 8:46 AM, Hits: 1752

প্রথমবারের মতো টিভি লাইভ কনসার্টে তানভীর তারেক ও মেহরাব
mehrab__tanvir_tareq_-_SaKiL

বাপ্‌স নিউজ :  প্রথমবারের মতো টিভি লাইভ শোতে গাইবেন তানভীর তারেক ও মেহরাব। এদেশের জনপ্রিয় সুরকার গায়ক তানভীর তারেক এর সুরে প্রকাশিত হতে যাচ্ছে অ্যালবাম কাহাতক এ গেয়েছেন মেহরাব,মাহাদীসহ অনেকে। সেই অ্যালবামের ক্যাম্পেইন প্রোগ্রাম হিসেবেই দিগন্ত টেলিভিশনে লাইভ কনসার্টে অংশ নিচ্ছেন এই দুই তরুন তারকা।

দিগন্ত টেলিভিশনে আজ (২১জুলাই,বৃহস্পতিবার) রাত ১১ টায় অংশ নেবেন তারা ফনোলাইভ কনসার্টে অংশ নেবেন তানভীর ও মেহরাব। প্রথম টিভি লাইভ শোতে অংশ নেয়া প্রসঙ্গে মেহরাব বলেন,‘ দীর্ঘদিন ধরেই নিজেকে গোছাচ্ছিলাম টিভি লাইভ শো এর জন্য। এ কারনে হুট করে আমি গাইতে আসিনি। দিগন্ত টেলিভিশনের মাধ্যমেই আমার লাইভ শো শুরু হচ্ছে। আমি ও তানভীর ভাই গত কয়েকদিন ধরে টানা প্র্যাকটিস করেছি এই অনুষ্ঠানে গাইবো বলে। সবমিলিয়ে দর্শকদের আমরা ভাল কিছুই উপহার দিতে পারবো।’

টিভি লাইভ অনুষ্ঠানে অংশ নেয়া প্রসঙ্গে তানভীর তারেক বলেন,‘আমার কাছে এটা একেবারেই নতুন অভিজ্ঞতা। দীর্ঘদিন ধরে মিউজিক করছি। আমার কথা ও সুরে ২১তম অ্যালবাম ‘কাহাতক’। সবমিলিয়ে প্রথম লাইভ হলেও দর্শকদের সামনে নিজের সুরারোপিত গান উপস্থাপন করতে পারবো। এটা ভাবতেই ভাল লাগছে।

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ