আফরিন আলম এশীয় ঐতিহ্য প্রোগ্রাম এ পুরস্কার পেয়েছেন

May 26, 2016, 4:28 AM, Hits: 2943

আফরিন আলম এশীয় ঐতিহ্য প্রোগ্রাম এ পুরস্কার পেয়েছেন

Bacona নেতৃবৃন্দ এম Mahab এবং মঈনুল আলম বাপ্পী শ্রীমতি Afreen আলম বাংলাদেশী প্রতিনিধিত্ব থেকে ছায়া এনওয়াইসি কম্পট্রোলার Scotts স্ট্রিংগার অফিস আয়োজিত এশীয় ঐতিহ্য প্রোগ্রাম এ পুরস্কার প্রদান করা.

নিউ ইয়র্ক: মঙ্গলবার মে 24th উপর, 2016 দ্য এশিয়ান আমেরিকান অ্যান্ড প্যাসিফিক দ্বীপের হেরিটেজ মাস 2016 ফেস্টিভাল আদালত ভবনে এ ম্যানহাটানের মধ্যে 31 চেম্বার রাস্তায় অনুষ্ঠিত হয়. নিউ ইয়র্ক সিটি কম্পট্রোলার অফিস দ্য ফেস্টিভাল দ্বারা সংগঠিত যুক্তরাষ্ট্রে মে এশিয়ান আমেরিকান হেরিটেজ মাস উদযাপন চিহ্নিত. ঘটনা কর্পোরেট স্পনসর নয় মুনাফা প্রতিষ্ঠানের বিক্রেতাদের নাচ বিদ্যালয়, কবে, বিশিষ্ট ব্যক্তিবর্গ, এবং ট্রাই রাজ্য এলাকা থেকে এশিয়ান আমেরিকান জনসংখ্যার একটি বড় অংশ জন্য, উপস্থিত ছিলেন. ঘটনা একটি সত্য লাইফস্টাইল ফেস্টিভাল কারণ এটা এশিয়ান আমেরিকান সম্প্রদায়ের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি স্পর্শ ছিল. প্রোগ্রাম 6:00 টায় শুরু নির্ধারিত সূচি অনুযায়ী এনওয়াইসি কম্পট্রোলার অফিস থেকে আলিয়া লতিফ এবং গোটা প্রোগ্রাম মাননীয় এনওয়াইসি কম্পট্রোলার জনাব স্কট এম স্ট্রিংগার দ্বারা মৃত্যুদন্ড কার্যকর এতে সভাপতিত্ব করেন. প্রোগ্রাম পুরস্কার প্রারম্ভকালীন কমিউনিটি এবং অধিকার যে বাংলাদেশি বংশোদ্ভূত মিসেস আফরিন আলম নির্বাহী পরিচালক ছায়া সিডিসি Oca-এনওয়াই, Johon থেকে জুন Jee থেকে রাষ্ট্রপতি সহ এনওয়াইসি কম্পট্রোলার জনাব স্কট অনেক অন্যান্য honorees থেকে ফরমান লাভ পরে ভাল প্রচেষ্টার জন্য আলিয়া লতিফ উপস্থাপন পার্ক, কোরিয়ান আমেরিকান যুব Saya সংগঠন তাদের ভাল পারফরম্যান্সের জন্য পুরস্কার পেয়েছেন. জনাব. মোহাম্মদ Mahab শ্রীযুক্ত .Moinul আলম BACONA না থেকে দুই বাংলাদেশি নেতৃবৃন্দ মুনাফা প্রতিষ্ঠানের টন জন্য প্রোগ্রাম অংশগ্রহণ এবং তাদের দেখুন বিনিময় করেন. জনাব Mahab এছাড়াও জিজ্ঞাসিত কি তার পরিকল্পনা এবং অভিবাসী বর্তমান ইস্যু বাস্তবায়নে প্রোগ্রাম এনওয়াইসি কম্পট্রোলার জনাব স্কট এম Stringer.Mr Mahab থেকে সাক্ষাৎকার নেন.


জনাব স্কট এম স্ট্রিংগার বিভিন্ন ব্যাকগ্রাউন্ড সঙ্গে বিবৃত লোকেরা বিজ্ঞান ও প্রকৌশলের নতুন ধারণা চাষ সমালোচনামূলক. মুনাফা প্রতিষ্ঠানের নেতারা এশিয়ান প্যাসিফিক আমেরিকান হেরিটেজ মাস নয় উদযাপনের কিভাবে তাদের ঐতিহ্য তাদের গবেষণা সমৃদ্ধ এবং তাদের কাজ অনুপ্রাণিত উপর প্রতিফলিত. নিউ ইয়র্ক সিটি কম্পট্রোলার স্কট এম স্ট্রিংগার ঘোষণা করে যে শ্রম আইন তার কার্যালয়ের ব্যুরো একটি $ 364,000 নিষ্পত্তির পৌঁছেছেন ছিল, এবং অভিবাসন ইস্যু জন্য যুদ্ধ এবং সমর্থন করবে তাদের তিনি উল্লেখ মে মানুষ যারা হয়েছে জন্য স্বীকৃতি ও স্মরণের মাস হল, এবং এখনও আছে, রাজনৈতিকভাবে, underrepresented অর্থনৈতিকভাবে প্রান্তিক, এবং সামাজিকভাবে একঘরে. এই সংজ্ঞা সকল একাডেমিক বছরের শেষ মাস জন্য প্রযোজ্য, এবং এশীয় ছাত্র ইউনিয়নের (ASU) সদস্যদের জন্য, গত কয়েকদিন কোলাহলপূর্ণ হয়েছে. প্রক্রিয়া শিক্ষা ও এশিয়ার অনেক ছাত্রদের জন্য সম্প্রদায় ভবন হয়েছে. মাসের ঘটনা জন্য প্রস্তুতি, তারা প্রথম সময় জন্য গভীরতার মধ্যে তাদের ঐতিহ্য বিবেচনা করতে বলা হয় এবং কিভাবে এশিয়ান আমেরিকান ইতিহাস তাদের নিজস্ব মতামত তাদের শিক্ষা দ্বারা প্রভাবিত হয়েছে. একইভাবে এশিয়া ও অ-এশিয়ান শিক্ষার্থীদের জন্য, জ্ঞান উপস্থাপন অনেক প্রথমবারের আলো আসেন এবং একটি পূর্ণাঙ্গ, জাতি আরো nuanced কথোপকথন পর্যন্ত খোলা. দিনার প্রোগ্রাম পর পরিবেশিত হয়.


Bacona Leaders M. Mahab and Moinul Alam Bappi represented Ms. Afreen Alam Bangladeshi From Chhaya Awarded at Asian heritage Program organized By NYC Comptroller Scotts Stringer Office .

New York: on Tuesday May 24th, 2016 The Asian American & Pacific Islander Heritage Month Festival of 2016 was held at the Court house at 31 Chamber street in Manhattan. Organized by the New York City Comptroller Office The Festival marked the celebration of the Asian American Heritage month of May in the United States. The event was attended by corporate sponsors, Not For profit organization vendors, dance schools, celebrities, dignitaries, and a large section of the Asian American population from the Tri-State area. The event was a true Lifestyle Festival because it touched every aspect of the life of of the Asian American community. The program started at 6:00pm as per schedule presided over by Alia Latif from NYC Comptroller Office and Whole Program executed by the Honorable NYC comptroller Mr. Scott M stringer. Beginning of the Program Award presented to Alia Latif for best efforts for the Community and right after that Bangladeshi origin Ms Afreen Alam executive director Chhaya CDC received Proclamation from The NYC Comptroller Mr. Scott many other Honorees including June Jee President from OCA-NY ,Johon Park , Korean American Youth SAYA organization received award for Their Good performance . MR. Mohammad Mahab and Mr .Moinul Alam two Bangladeshi Leaders from BACONA Not For Profit organization t participated the Program and exchanged their View.


Mr Mahab also took Interview from the NYC Comptroller Mr. Scott M Stringer.Mr Mahab Asked what is his plan and program to implementing The current issue of immigrant. Mr Scott M stringer stated People with diverse backgrounds are critical to the cultivation of new ideas in science and engineering. In celebration of Asian Pacific American Heritage Month Not For profit organization leaders reflect on how their heritage enriches their research and inspires their work. New York City Comptroller Scott M. Stringer announced that his office’s Bureau of Labor Law had reached a $364,000 settlement, and also fight for the immigration Issue and will support them He also Mention May is the month of recognition and remembrance for people who have been, and still are, politically underrepresented, economically marginalized, and socially ostracized. All of these definitions are applicable to the last month of the academic year, and for members of Asian Student Union (ASU), the last few days have been tumultuous. The process has been educational and community building for many Asian students. In preparation for the month’s events, they were asked to consider their heritage in depth for the first time and how their own views of Asian-American history have been influenced by their educations. For Asian and non-Asian students alike, much of the knowledge presented came to light for the first time and opened up a fuller, more nuanced conversation on race. Dinar was served after the program . 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ