লস অ্যাঞ্জেলেসে দুর্ঘটনায় ইংলিশ চ্যানেল বিজয়ী সাতারু গুরুতর আহত

December 20, 2016, 12:01 AM, Hits: 1155

লস অ্যাঞ্জেলেসে দুর্ঘটনায় ইংলিশ চ্যানেল বিজয়ী সাতারু গুরুতর আহত হ-বাংলা নিউজ : হলিউড থেকে :যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের লসঅ্যাঞ্জেলসে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে কেন্দ্রে রয়েছেন ইংলিশ চ্যানেল বিজয়ী বাংলাদেশের স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত সাতারু মোশারফ হোসেন। মাথায় ও কোমরের স্পাইনাল কর্ডের ডিস্কে আঘাতপ্রাপ্ত হয়ে তিনি লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
 শক্ত মনোবলের মোশারফ হোসেন বলেন, ‘মানুষের দোয়ায় এখনো বেঁচে আছি। হাঁটতে পারছি না, আমার কাছে এটা অবিশ্বাস্য মনে হচ্ছে।’
 
ইংলিশ চ্যানেল পারি দেয়া এই সাঁতারুর স্ত্রী আনিলা মোশারফ জানান, ৩ ডিসেম্বর সন্ধ্যায় একটি গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন তার স্বামী। লস অ্যাঞ্জেলেসের ১১০ ফ্রি ওয়ে হাইওয়েতে পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দেয় তার গাড়িটিকে। মাথায় আঘাত লাগার পর মুহূর্তেই জ্ঞান হারান মোশারফ।

 এই দুর্ঘটনায় মোশাররফের গাড়িটি ঘুরতে থাকার সময় আরও দুটি গাড়ি আঘাত হাতে একে। এরপর গাড়িটি সড়ক বিভাজকে আটকে যায়। পরে দমকল বাহিনীর সদস্যরা গাড়িটি কেটে উদ্ধার করে রক্তাক্ত জ্ঞানহীন মোশারফকে। দুর্ঘটনাস্থল থেকে মোশাররফকে নিয়ে যাওয়া হয় স্থানীয় সেন্ট ভিনসেন্ট হাসপাতালে।

দুই মেয়ে মুশায়রা, সায়রা ও এক ছেলে আসিফের পিতা মোশারফ হোসেন অনেক দিন থেকেই বসবাস করছিলেন লস অ্যাঞ্জেলেসে।

উল্লেখ্য, বাংলাদেশের ৭০ ও ৮০’র দশকের পুল কাঁপানো সাতারু মোশাররফ ৮৬ সালে অর্জন করেছিলেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান স্বাধীনতা পুরস্কার। আন্তর্জাতিক অঙ্গণে তিনি পরিচিত ইংলিশ চ্যানেল বিজয়ী সাতারু হিসেবে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ