ইউরোপিয়ান ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্মসাধারণ সম্পাদক জনাব শামীম হককে ক্যালিফোর্নিয়া সেচ্ছাসেবকলীগের সম্বর্ধনা

May 14, 2017, 8:49 PM, Hits: 942

ইউরোপিয়ান ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্মসাধারণ সম্পাদক জনাব শামীম হককে ক্যালিফোর্নিয়া সেচ্ছাসেবকলীগের সম্বর্ধনা

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: গত ১১ই মে, বৃহস্পতিবার ২০১৭ ইং তারিখে, ইউরোপিয়ান আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হল্যান্ড আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জনাব শামীম হকের সম্মানে যুক্তরাষ্ট আওয়ামী সেচ্ছাসেবকলীগের ক্যালিফোর্নিয়া শাখা, লস এঞ্জেলেসের স্থানীয় একটি রেস্টুরেন্টে সম্বর্ধনা ও নৈশভোজের আয়োজন করে।

উক্ত সম্বর্ধনা অনুস্ঠানে, সেচ্ছাসেবকলীগের নেতা-কর্মী ছাড়াও উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামিলীগের ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি জনাব শফিকুর রহমান, লসএঞ্জেলেস সিটি আওয়ামিলীগের সাবেক সভাপতি জাকিরখান,ক্যালিফোর্নিয়া আওয়ামিলীগের সহসভাপতি এবং সেচ্ছাসেবকলীগের উপদেষ্ঠা জনাব  মিয়া আব্দুর রব,(বীর মমুক্তিযোদ্ধা) সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন এবং সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ পারিস সহ  অনেক সম্মানিত ব্যাক্তিবর্গ৷

উক্ত সম্বর্ধনা অনুষ্ঠানে, প্রধান অতিথি জনাব শামীম হক সেচ্ছাসেবকলীগের অতি অল্প সময়ে এমন আনন্দঘন আয়োজনে মুগ্ধ হয়ে  নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শকে ছড়িয়ে দেয়ার আহবান জানান এবং ২০১৯ সালের জাতীয়  নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রয়াশ ব্যাক্ত করেন। পরর্বতীতে, ক্যালিফোর্নিয়া আওয়ামিলীগের সভাপতি জনাব শফিকুর রহমান তাঁর  বক্তব্যে সেচ্ছাসেবকলীগে আগত নতুন প্রজন্মের নেতা- কর্মীদের সাংগঠনিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি আরো বলেন, কমিউনিটিতে সেচ্ছাসেবকলীগের বিগত দিনের কাযর্কম অভূতপুর্ব এবং সবর্জন স্বীকৃত দলের ভিতরে এবং সাধারন মানুষের কাছে। 

তিনি তাঁর রাজনৈতিক হাতকে শক্তিশালী ও মজবুত করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করে বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শধারণকারীদের নিয়ে দলকে আরো শক্তিশালী করার আহব্বান জানান এবং সেচ্ছাসেবকলীগের আাগামী দিনের কার্যক্রমে সক্রিয় ভুমিকা রাখবেন বলে আশ্বাস দেন। এছাড়া আরো বক্তব্য রাখেন সেচ্ছাসেবকলীগের কাযর্করী পরিষদের সভাপতি জনাব শাহ আলম খাঁন চৌধুরী, সহ সভাপতি আমির হোসেন সরদার, সহ সভাপতি মোঃ আালাদ্দিন(বীর মুক্তিযোদ্ধা)। এছাড়া, অনুস্ঠানে কোরান থেকে তেলওয়াত করেন শামছুল আরেফিন বাবলু, সাংগঠনিক সম্পাদক, কবিতা আবৃতি করেন, বিলকিস পারভিন,  -  মহিলা বিষয়ক সম্পাদিকা। সন্মানিত অতিথিদের পরিচয় করিয়ে দেন গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক,  বাবু যীশু বড়ুয়া এবং অনুস্ঠানের ধন্যবাদ জ্ঞাপন করেন, এলিজা হোসেন - সহ-সভাপতি। অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন আজাদ মিজান, সাধারন সম্পাদক। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ