লস এঞ্জেলেসে বিএনপি'র বিশাল ইফতার মাহফিল মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলগীরের টেলিকনফারেন্সে শুভেচ্ছা প্রদান

June 13, 2017, 4:59 PM, Hits: 2274

লস এঞ্জেলেসে বিএনপি'র বিশাল ইফতার মাহফিল মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলগীরের টেলিকনফারেন্সে শুভেচ্ছা প্রদান

হ-বাংলা নিউজ, হলিউড থেকে:  পবিত্র রমযান মাস সিয়াম সাধনার মাস। সাড়া পৃথিবী সকল ধর্মপ্রাণ মুসলমানদের কাছে এ মাসটি তাৎপর্যপূর্ণ। বরাবরের মতো এ বছরও লস্ এঞ্জেলেসের প্রবাসী বাংলাদেশীদের সবচেয়ে বড় রাজনৈতিক সংগঠন ক্যলিফোর্ণিয়া বিএনপি আয়োজন করে ইফতার ও দোয়া মাহফিলের। গত ১১ই জুন রোজ রবিবার লস্ এঞ্জেলেসের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে এ উপলক্ষ্যে এক বিশাল ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে যেখানে সর্বস্তরের নেতা-কর্মী, সমর্থক ও বিপুল প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতি লক্ষ্য করা যায়। 

অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন থেকে  থেকে তেলাওয়াত করেন জিয়াউর রহমান এরপর মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে পৃথিবীর কল্যান ও আখেরাতের মাগফেরাত চেয়ে দোয়া প্রার্থনা করা হয়। দোয়া পরিচালনা করেন আবু বক্কর সিদ্দিক কালাম। 

এরপর একে একে দালের শীর্ষ নেতাগণ দলের বিভিন্ন ভবিষ্যত কার্য পরিকল্পনা নিয়ে বক্তব্য পেশ করেন। একপর্যায়ে ঢাকা থেকে সরাসরি টেলিকনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার বক্তব্য সকলকে দারুন অনুপ্রাণিত করে। 

এবারের ইফতার মাহফিলে এতো বিপুল সংখ্যক লোকের অংশগ্রহনের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) -ক্যালিফোর্নিয়া শাখা'র সভাপতি মো: আব্দুল বাছিত ও সাধারণ সম্পাদক বদরুল আলম চৌধুরী শিপলু এবং ইফতার আয়োজক কমিটির আহ্বায়ক মাহবুবুর রহমান শাহীন ও সদস্য-সচিব মাতাব আহমেদ আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ