মিশরের প্রেসিডেন্টের কাছ থেকে পুরস্কার নিলেন বাংলাদেশি মামুন

June 22, 2017, 7:42 AM, Hits: 396

মিশরের প্রেসিডেন্টের কাছ থেকে পুরস্কার নিলেন বাংলাদেশি মামুন

হ-বাংলা নিউজ:  চলতি বছরের ১১ এপ্রিল মিসরের কায়রোতে অনুষ্ঠিত হয়েছে বিশ্ব কুরআন প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় অংশ নেয় প্রায় ৫০টির বেশি দেশের প্রতিযোগী। বাংলাদেশের হয়ে অংশ গ্রহন করে প্রথমস্থান অধিকার করে কুমিল্লার মুরাদনগরের আবুল বাসারের ছেলে হাফেজ আব্দুল্লাহ আল মামুন।  

হাফেজ মামুনের প্রথম হওয়ার সময়ই আয়োজক কর্তৃপক্ষ তাকে পুরস্কৃত করেন। তবে মিশরের প্রেসিডেন্ট অনুষ্ঠানের প্রথা অনুসারে বিশ্বসেরা হাফেজকে সেই সময় নিজ হাতে তার পক্ষ থেকে পুরস্কার তুলে দিতে পারেননি।

উক্ত অনুষ্ঠানের ধারাবাহিকতায় আজ ২১শে জুন মিশরের প্রেসিডেন্ট আব্দুল ফাত্তাহ আল সিসি এ বছরের বিশ্বসেরা হাফেজ আব্দুল্লাহ আল মামুনকে নিজ দপ্তরে ডেকে নেন। এ সময় মিশরের প্রেসিডেন্ট নিজ হাতে আব্দুল্লাহ আল মামুনকে পুরস্কার তুলে দেন।  

উল্ল্যেখ্য, এপ্রিলের অনুষ্ঠানের পর পরই হাফেজ আব্দুল্লাহ আল মামুন বাংলাদেশে ফিরে যান। কয়েকদিন আগে তিনি মিশরের প্রেসিডেন্টের সাথে স্বাক্ষাৎ এর জন্য পুনরায় কায়রো আসেন।  

বাংলাদেশের একজন হাফেজ মিশরে এসে বিশ্বসেরা হওয়াতে মিশরস্থ প্রবাসীদের মাঝে ব্যাপক উৎসাহের জন্ম দিয়েছে।  আগামীকাল বিকেলে হাফেজ আব্দুল্লাহ আল মামুন মিশর ত্যাগ করার কথা রয়েছে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ