আটলান্টিক সিটিতে প্রবাসী বাংলাদেশীদের যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন

July 5, 2017, 12:22 PM, Hits: 882

আটলান্টিক সিটিতে প্রবাসী  বাংলাদেশীদের যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন

সুব্রত চৌধুরী,হ-বাংলা নিউজ:  ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ আয়োজনে আটলান্টিক সিটিতে গত ৪ঠা জুলাই,মঙ্গলবার যুক্তরাষ্ট্রের  স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে।  দিনব্যাপী বিভিন্ন আনন্দ-আয়োজনের মধ্যে ছিল আতশ বাজি পোড়ানো, লাইট এন্ড সাউন্ড শো, ওপেন কনসার্ট, বাহারি আলোকসজ্জা, প্যারাস্যুটে চড়া,বারবিকিউ পার্টি, নৌবিহার ইত্যাদি।

তাছাড়া আটলান্টিক সিটির প্রাণভোমরা ক্যাসিনোগুলোও খদ্দেরদের মনোরঞ্জনের জন্য নানারকম মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করে।এসব আয়োজনে আনন্দ পিপাসু মানুষের ছিল উপচে পড়া ভিড়।

আটলান্টিক সিটিতে কেউ বেড়াতে এলে বোর্ডওয়াকে বেড়াতে যাবে না, তা হতেই পারে না।তাই  আটলান্টিক সিটির ঐতিহাসিক বোর্ডওয়াকে ছিল দিনমান কাদা থিকথিক ভিড়। বোর্ডওয়াক 

কেন্দ্রিক বিনোদনকেন্দ্র গুলো ছিল বিনোদনপিয়াসী মানুষদের ভিড়ে ঠাসা।আটলান্টিক মহাসাগরের বীচগুলোও ছিল সাগর মন্থনে আসা সাগরপ্রেমীদের পদচারনায় মুখর।তাদের কেউ সার্ফিং করে, কেউবা সাঁতার কেটে,কেউবা জলকেলি করে,  আবার কেউবা মহাসাগরের রূপসুধা উপভোগ করে দিন গুজরান করে।

আটলান্টিক সিটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরাও এসব আনন্দ আয়োজনের বাইরে ছিল না। পেশাগত ব্যস্ততার বাইরে যারাই সুযোগ পেয়েছে তারাই এই আনন্দ আয়োজনের কাফেলায় শরীক

হয়েছে।বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সভাপতি সেলিম সুলতানের বাসভবনে বারবিকিউ  পার্টির আয়োজন করা হয়েছিল। কমিউনিটির সর্বস্তরের লোকজনের অংশগ্রহনে তা মহামিলনে পরিনত হয়েছিল।এই মহাযজ্ঞে শরীক হতে পেরে তাদের চোখে-মুখে ছিল উৎসবের আনন্দচ্ছটা।

স্বাধীনতা দিবসের উৎসব আয়োজনের ব্যাপকতায় কখন যে দিন পার হয়ে রাত নেমে আসে তা কারো খেয়ালই নেই।রাত নিশুতি হতেই একে একে নিভে আসে স্বাধীনতা দিবসের উৎসবের আনন্দ আলো। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ