গ্রিফিত পার্কে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির বার্ষিক বনভোজন ও বাবা দিবস উদ্‌যাপিত

July 12, 2017, 6:22 PM, Hits: 258

গ্রিফিত পার্কে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির বার্ষিক বনভোজন ও বাবা দিবস উদ্‌যাপিত

হ-বাংলা নিউজ: গত ৯ই জুলাই ২০১৭ রবিবার লিটল বাংলাদেশের গ্রিফিত পার্কে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির বার্ষিক বনভোজন ও বাবা দিবস উদ্‌যাপিত হয়েছে।  উক্ত পিকনিকে লস এঞ্জেলেসে বসবাসরত কমিউনিটির বিভিন্ন স্তরের প্রবাসী বাংলাদেশীদের সমাগম ঘটে। সবুজ প্রকৃতির বৃক্ষ তলে জমে ওঠে প্রবাসীদের আড্ডা ও মিলন মেলা। তিনবারের সভাপতি অমর হালদারের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষের পরিচালনায় পিকনিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় কন্সাল জেনারেল প্রিয়তোষ সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটর্নী এ্যামী ঘোষসহ আরও অনেকে।

সিনিয়র সহ-সভাপতি অসীম দাম, সহ-সাধারণ সম্পাদক হিল্লোল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক দিপংকর সাহা, কার্যকরী সদস্য শচীন মজুমদারের সহযোগিতায় অন্যান্যবারের ন্যায় এবারও একটি সফল ও আনন্দময় পিকনিক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে স্বপরিবারে উপস্থিত ছিলেন সুখেন্দ্র পাল, শ্রীনাথ বন্ধু বিশ্বাস, রাজীব মজুমদার, প্রভাত পাল, মানু পাল, দিপীকা দেবী, শিশিচক্রবর্তী, বিকাশ মজুমদার, তৌহিদুজ্জামান খান, রনি খান, সাইফুল আলম চৌধুরী, শেখ পলাশ, শাহানা পারভীন, অরূপ তরফদার, আলমগীর হোসেন, ইমরান হোসেন, মিঠুন চৌধুরী, 

শফীক রহমান, পংকজ দাস, সায়েদুল হক সেন্টু, কাজী মশিউল হুদা, সাইদ ইমাম, জাহাঙ্গির আলম, তরুন ঘোষ, মোহাম্মদ আলী, রাজীব নন্দীসহ অসংখ্য কমিউনিটি নেতৃবৃন্দ। কাজের ব্যস্ততা ও দেশের বাইরে থাকায় অনেক সদস্য পিকনিকে অংশগ্রহন করতে পারেনি। পিকনিকে দেশীয় রকমারী খাবার আপ্যায়ন করা হয়। পিকনিককে আরও উপভোগ্য করে তোলার জন্য নারী-পুরুষ সকলের জন্য পৃথক পৃথক ব্যাতিক্রমী খেলার আয়োজনের মাধ্যমে উপস্থিত সকলকে সার্বক্ষণিক আনন্দ দান করে।

সবশেষে সভাপতি অমর হালদার ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ সকলের মঙ্গল কামনা ও সকলকে ধন্যবাদ জানিয়ে পিকনিক অনুষ্ঠানের শুভ সমাপ্তি ঘোষনা করেন।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ