ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লসএঞ্জেলেসের লিটল বাংলাদেশে সিটি যুবলীগের আত্মপ্রকাশ

November 14, 2017, 12:19 AM, Hits: 1299

ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লসএঞ্জেলেসের লিটল বাংলাদেশে সিটি যুবলীগের আত্মপ্রকাশ

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: গত ১১ ই নভেম্বর লসএন্জেলস সিটি যুবলীগের একটি আহ্ববায়ক কমিটি গঠন করা হয়। আলমগীর হোসেন কে আহ্ববায়ক ও বাবু ভূইয়াকে যুগ্ন আহ্ববায়ক করে লসএন্জেলস সিটি যুবলীগ ঘোষনা করা হয়। 

ক্যালিফোর্নিয়া ষ্টেট যুবলীগের আহ্বায়ক সুবর্ন নন্দী তাপস এর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম চৌধুরীর পরিচালানায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের অন্যতম উপদেষ্টা মুস্তাঈন দ্বারা বিল্লাহ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া ষ্টেট আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক জনাব ডাক্তার রবি আলম (রবি ভাই)। 

উক্ত অনুষ্ঠানে যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা সহ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ক্যালিফোর্নিয়া যুবলীগের আহ্বায়ক সুবর্ন নন্দী তাপস ও যুগ্ম-আহ্বায়ক খন্দকার ইমতিয়াজ আহমেদ ইমু , যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম চৌধুরী, যুগ্ম-আহ্বায়ক সাইদ ইকরামুল হক বাবু, যুগ্ম-আহ্বায়ক শেখ পলাশের নের্তৃত্বে কমিটি ঘোষনার সময় মঞ্চে  

উপস্থিত ছিলেন প্রধান অতিথি মুস্তাইন দ্বারা বিল্লাহ এবং প্রধান বক্তা, ডাক্তার রবি আলম, ক্যালিফোর্নিয়া যুবলীগের সম্মানিত উপদেষ্টা তৌহিদুজ্জামনা খান ও ভ্যালী সিটি যুবলীগের আহ্বায়ক হাবীবুর রহমান ইমরান সহ যুবলীগের ও উপস্থিত আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ