যুক্তরাষ্ট্র বিএনপি ও ৩৪ অংগ সংগঠনের উদ্ধেগে তারেক রহমান এর ৫৩ তম জন্মদিন পালন ও দোয়া

November 22, 2017, 11:46 AM, Hits: 921

যুক্তরাষ্ট্র বিএনপি ও ৩৪ অংগ সংগঠনের উদ্ধেগে তারেক রহমান এর ৫৩ তম জন্মদিন পালন ও দোয়া

হ-বাংলা নিউজ: নিউইর্য়কে এর জ্যাকসন হাইটসে ইত্যাদি পার্টি হলে যুক্তরাষ্ট্র বিএনপি ,৩৪ অংগ ও সহযোগী সংগঠনের উদ্ধেগে আগামীর রাষ্ট্রনায়ক ১৭ কোটি মানুষের আশা ও ভালবাসার প্রতিক শহীদ জিয়ার যোগ্য উৎরসুরি ও বিএনপির কেন্দ্রীয় সংসদের সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের ৫৩ তম জন্মদিনে কেক কেটে তার জন্মদিন পালন ও তার জন্য দোয়া করা হয়।

উক্ত  অনুষ্ঠানে সভাপত্তিত করেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু  এবং বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাদাক্ষ এ ৩৪ সংগঠনের সমননয় কারি জসিম উদ্দিন ভূইয়া। সভা পরিচালনা  করেন সাবেক ছাত্রনেতা নিউইর্য়ক সিটি বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা। সভায় তারেক রহমানের কর্মময় জীবনের উপর বকত্তব্য রাখেন রফিকুল ইসলাম চৌধুরী ডলার।আশরাফ হোসেন , রহুল আমিন নাসির জাহাংগীর এম আলম,আলমগীর হোসেন মৃধা, অহেদ আলী মন্ডল,ছালেহ আহম্মেদ মানিক, নুরে আলম,রেজবুল কবির,মহিলা নেত্রী সৈয়দা মাহমুদা শিরিন,আবুল কাশেম,শামিম মাহমুদ, আমিনুর রহমান খোকন,হুমায়ুন কবির,আশরাফুজ জামান,শাহদাৎ হোসেন রাজু ,মনিরুল ইসলাম মনির।

এছাড়াও সভায় আরও উপস্হিত ছিলেন,খন্দকার রেজওয়ান ,রইস উদ্দিন, কামাল উদ্দিন দিপু , আবু জাফর ফরাজী, মো: প্রিনচ মৃধা , কামাল হোসেন সাইফুল ইসলাম অপু,মাইনুল ইসলাম টিপু, মো: আবুল কাসেম আজিজুল বারী,রফিকউদ্দিন বাহার,মো: সামসুল ইসলাম, মো: সুমন,আবুল হোসেন প্রমুখ।সভার এক পর্যায়ে দেশনায়ক তারেক রহমানের জন্য দোয়া করা হয়।  দোয়া পরিচালনা করেন বৃহৎতর নোয়খালী যুক্তরাষ্ট্র বিএনপির সা:সম্পাদক সালেহ আহমেদ মানিক সভার শেষ পর্যায়ে আনন্দঘন পরিবেশে দেশনায়ক তারেক রহমান এর জন্মদিনের কেক কেটে সবাই একে অপরকে কেক খাইয়ে দেন এবং সকল নেত্রীবৃনদ আনন্দ উল্লাস করেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ