ড.সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের

November 26, 2017, 6:23 PM, Hits: 789

ড.সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের

হ-বাংলা নিউজ: আটলান্টিক সিটি প্রতিনিধি -যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্র জাসদ-এর সভায় সভাপতির বক্তব্যকে কেন্দ্র করে যে ধূম্রজাল সৃষ্টি করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ। গত  বাইশে  নভেম্বর, বুধবার সন্ধ্যায় গরমেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায়  সাউথ জার্সি    মেট্রো আওয়ামী লীগ  নেতৃবৃন্দ    জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা  কর্তৃক মনোনীত সভাপতি ড. সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে  সাংবাদিক সম্মেলন মিথ্যা তথ্য  প্রচার করে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও এর সভাপতির  বিরুদ্ধে  যে ষড়যন্ত্র চালানো হচ্ছে তার বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগের  সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।  সভায় আগামী বিশ ডিসেম্বর বুধবার ব্যাপক আয়োজনে মহান বিজয় দিবস উদযাপনের  সিদ্ধান্ত গৃহীত হয়।

সাউথ জার্সি    মেট্রো আওয়ামী লীগ  এর  সাধারন   সস্পাদক  জসীমউদদীন দীর্ঘদিন ব্যক্তিগত প্রয়োজনে অন্য রাজ্যে অবস্থান করে সম্প্রতি আবার ফিরে আসায় তাঁকে  সভায়  পুস্পস্তবক দিয়ে বরন করে নেন   সাউথ জার্সি    মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহসান হাবীব   এর সভাপতিত্বে ও   সাধারন   সস্পাদক  জসীমউদদীন এর সঞ্চালণায়  আলোচনায় অংশ নেন  সংগঠনের প্রধান উপদেষ্টা জাহাঙ্গির হোসেন ভূঁইয়া, আবদুল জামিল, গোলাম হাফিজ , সাব্বির হোসেন ভূঁইয়া,  শামসুল ইসলাম শাহজাহান, শহীদ খান,অভিজিত চৌধুরী লিটন,  বিপ্লব দেব,ফরহাদ  সিদ্দিক, রওশনউদদীন , জয়ন্ত সিনহা প্রমুখ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ