মন্ট্রিয়ল বাংলাদেশি কানাডিয়ান -এমবিসি মিট দ্য প্রেস এন্ড কমিউনিটি অনুষ্ঠিত

December 4, 2017, 7:12 PM, Hits: 117

মন্ট্রিয়ল বাংলাদেশি কানাডিয়ান -এমবিসি মিট দ্য প্রেস এন্ড কমিউনিটি অনুষ্ঠিত

সিবিএনএ, কানাডা: গত ২ ডিসেম্বর শনিবার দুপুরে মন্ট্রিয়লের পার্ক এক্সটেনশনের এক রেস্টুরেন্টে বাংলাদেশি তরুণদের সামাজিক সহায়ক সংগঠন ‘মন্ট্রিয়ল বাংলাদেশি কানাডিয়ান-এমবিসি’ গণমাধ্যম কর্মী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের সদস্যদের সঙ্গে এক মত বিনিময় সভার আয়োজন করে।উক্ত সভায় বাংলাদেশে গিয়ে রোহিঙ্গা শরনার্থীদের ত্রাণ সাহায্য সহ তাদের বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণের অভিজ্ঞতার কথা তুলে ধরেন এমবিসিয়ান জুয়েল উদ্দিন।

দেশে বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় ব্যক্তিদের সাথে নিয়ে ২১ হাজার কানাডিয়ান ডলার এর ত্রাণ বিতরণ করে এমবিসি। এখানে উল্লেখ্য যে এমবিসি রোহিঙ্গাদের মানবিক সহায়তার জন্য দুই সপ্তাহের প্রচারণায় সর্বমোট ৩১ হাজার ১০০ কানাডিয়ান ডলার সংগ্রহ করে যা কানাডাতে বাংলাদেশি কমিউনিটির জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে বিবেচ্য হচ্ছে। অনুষ্ঠানে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে ফান্ড রাইজিং করার পর খরচের একটি সুস্পষ্ট লিখিত হিসাব তুলে ধরেন এমবিসিয়ান আনোয়ার হোসেন তালুকদার।

 সংগঠনের অন্যতম সদস্য এমবিসিয়ান রাসেল মির্জা ত্রমবিসির আগামীদিনের কর্মপরিকল্পনা তুলে ধরেন। বিভিন্ন শ্রেণি-পেশার যারা আর্থিক সহায়তা করছেন সবার প্রতি ধন্যবাদ জানান সংগঠনের সদস্যরা।আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রুপক চক্রবর্তী, পাপিয়া চৌধুরী, সাবিনা ইয়াসমিন, রুপু আলম ও সুমন প্রমুখ। নাগরিক টিভি পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে। সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন নাগরিক টিভির- সিইও টিটো রহমান, টিভি এশিয়ার শাহিন আলম ও মাজহারুল ইসলাম বিপুল।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ