ভিনইয়ানা রিসোর্টে চিকিৎসা সেবা

December 9, 2017, 6:42 PM, Hits: 765

ভিনইয়ানা রিসোর্টে চিকিৎসা সেবা

হ-বাংলা নিউজ:  সম্প্রতি নগরীর একটি পাঁচ তারকা হোটেলে এক জমকালো রোড শো এর মাধ্যমে লঞ্চ করেছে হারবাল মেডিকেশন সেবা ভিনইয়ানা। এটি মূলত একটি রিসোর্ট যেখানে রয়েছে হারবাল এবং এলোপ্যাথির মাধ্যমে জটিল সব রোগের চিকিৎসা সেবা। এই রিসোর্টটি শ্রীলংকাতে অবস্থিত। সারাবিশ্ব থেকে রিসোর্টটিতে ডায়াবেটিস, কিডনি ও ক্যান্সারের মতো জটিল রোগের চিকিৎসাসেবা নেয়ার জন্য অনেকে যান। বাংলাদেশ থেকেও ভিনইয়ানায় যাওয়া যাবে।

যেটি তত্বাবধান করছে টিয়ানটেক্স গ্রুপ। এর ম্যানেজিং ডিরেক্টর আফরিন সুলতানা জানান, ক্যান্সার, ডায়াবেটিস এবং কিডনি রোগের জন্য প্রমাণভিত্তিক চিকিৎসা করে থাকে ভিনইয়ানা। যেখানে অ্যালোপ্যাথিক ও নেচারোপ্যাথিক মেডিসিন (ইন্টিগ্রেটিভ মেডিসিন) এর মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। আর এই পুরো চিকিৎসা কার্যক্রমটি একটি রিসোর্টের মধ্যে হয়ে থাকে। এই সেবা জৈব খাদ্য দ্বারা পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হয়।

যেখানে রয়েছে বোটানিক্যাল এক্সট্র্যাক্ট, ভেষজ ও পুষ্টির মেডিসিন, হাইপারথারিয়া, হাইপারবারিক অক্সিজেন থেরাপি, আকুপাংচার, চাইপ্রেটিকিক, মনোবৈজ্ঞানিক এবং মেট্রোনোমিক কেমোথেরাপি (কম পরিমান) সমন্বয় করে। ভিনইয়ানা বিশ্বব্যাপী একমাত্র ক্লিনিক যে যেমন অনকোলজি ম্যাসেজ, লবণ থেরাপি (একটি লবণ গুহার মধ্যে), ফ্লোয়েটেশন থেরাপি, কলোনিক ইরিগেশন, মিউজিক এবং আর্ট থেরাপিসহ রয়েছে বিউটি পারফরমেন্স। ভারতীয় মাহসাগরের পাড়ে অবস্থিত এই সুন্দর মেডিকেল রিসোর্টটি ইতোমধ্যেই সারাবিশ্বে বেশ জনপ্রিয়।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ