কাতারে বিজয় দিবসে রক্তদান কর্মসূচি

December 25, 2017, 6:21 AM, Hits: 492

কাতারে বিজয় দিবসে রক্তদান কর্মসূচি

হ-বাংলা নিউজ :  বাংলাদেশের মহান বিজয়ের ৪৬তম বার্ষিকী উপলক্ষে শুক্রবার দোহার আল আরাবী স্পোর্টস ক্লাবে মানব সেবায় রক্তদান কর্মসূচি ও আলোচনা সভার আয়োজন করেছে কাতারস্থ কুরআন-সুন্নাহ পরিষদ।

সংগঠনের সভাপতি মাওলানা রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ আনোয়ারুল ইসলামের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি জোবায়ের আহমেদ চৌধুরী, ইনতেখাব বিন ইউসুফ শিহাব, সহ-সাধারণ সম্পাদক গোলাম হোসাইন, এইচ.ইব্রাহিম সহ বিভিন্ন স্তরের দায়িত্বশীল নেতৃবৃন্দরা।

এ সময় বক্তারা বলেন, এক সাগর রক্তের বিনিময়ে স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমরা গর্ববোধ করি। বিজয়ের এই দিনে আমাদের দেশকে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যেতে আমাদের সকল ভেদাভেদ ভুলে সবাইকে এক সাথে কাজ করার আহ্বান জানান।

সকাল ৮টায় উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনব্যাপী রক্তদান কর্মসূচির শুরু হয়। তিন শতাধিক রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করতে সকাল থেকে ক্লাব চত্বরে এসে জড়ো হয়। পরীক্ষ-নিরীক্ষার মাধ্যমে শতাধিক ব্যক্তির শরীর থেকে রক্ত নেওয়া হয়।

রক্ত গ্রহণ প্রক্রিয়াটি সম্পন্ন করে কাতার হামাদ মেডিকেল কর্পোরেশনের রক্তদান ইউনিট। বিপুল সংখ্যক বাংলাদেশিদের উপস্থিতি দেখে মেডিকেল কমিটি অভিভূত হয়।

অপেক্ষমান জনগণকে বিজয় দিবসের গান ও আবৃত্তি করে শোনান আলে হেরা শিল্পীগোষ্ঠীর একঝাঁক তরুণ সদস্য। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ