জেদ্দায় বাংলাদেশ স্কুলে নতুন বই বিতরণ

January 2, 2018, 6:49 AM, Hits: 1221

জেদ্দায় বাংলাদেশ স্কুলে নতুন বই বিতরণ

হ-বাংলা নিউজ :  সৌদি আরবের জেদ্দায় বাংলাদেশি ব্যবস্থাপনায় পরিচালিত বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলে ২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়েছে। গতকাল (১ জানুয়ারি) সোমবার সকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে বই বিতরণ করা হয়। নতুন বই হাতে পেয়ে খুশির জোয়ারে ভাসে শিক্ষার্থীরা।

বই বিতরণের দৃশ্য

বই বিতরণের দৃশ্য

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষাপ্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হামদুর রহমান। প্রধান অতিথি ছিলেন জেদ্দার বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কনস্যুলেটের কাউন্সেলর আলতাফ হোসেন, প্রথম সচিব কামরুজ্জামান, কনসাল শিক্ষা ও শ্রম কে এম সালাহ উদ্দিন, স্কুল পরিচালনা পরিষদের চেয়ারম্যান মার্শেল কবির পান্নু ও ভাইস চেয়ারম্যান খন্দকার আবুল কালাম আজাদ। এ সময় স্কুলের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

বই হাতে কয়েকজন শিক্ষার্থী

বই হাতে কয়েকজন শিক্ষার্থী

আলোচনা পর্বে সংক্ষিপ্ত বক্তব্যে এফ এম বোরহান উদ্দিন বোর্ড পরীক্ষায় ভালো ফলাফলের জন্য শিক্ষার্থী ও শিক্ষকমণ্ডলীকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি সৌদি সরকারের নির্দেশনা অনুযায়ী নিজস্ব স্কুল ভবন নির্মাণের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যও পরিচালনা পরিষদের প্রতি আহ্বান জানান। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ