জন্মদিনে বাংলাদেশি ভক্তদের উপহার ‘মন ছুঁয়েছে’ দীপিকার

January 9, 2018, 8:17 AM, Hits: 492

জন্মদিনে বাংলাদেশি ভক্তদের উপহার ‘মন ছুঁয়েছে’ দীপিকার

হ-বাংলা নিউজ : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ভক্ত গোটা বিশ্বজুরে। অভিনব সব ঘটনা ঘটিয়ে তারা বিভিন্ন সময়ে জানান দিয়েছেন নিজেদের উপস্থিতি। ৫ জানুয়ারি ছিল এ বলিউডের মাস্তানির জন্মদিন। ভালোবাসার মানুষ, কাছের মানুষজনদের কাছ থেকে চোখ ধাঁধানো সব উপহার পেয়েছেন তিনি। সে কথাও জানা গেছে বিভিন্ন গণমাধ্যমের খবরে। তবে এবার একটি বিষয় আলাদা করে আলোচনায় এসেছে।

সেটি হলো- প্রিয় নায়িকার জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে ভক্তরা একটি নতুন নলকূপ খনন করেছেন। সৌদি আরবে কর্মরত তার প্রবাসী ভক্তরা রীতিমতো তহবিল গঠন করে প্রিয় নায়িকাকে বিশেষ উপহার দিয়েছেন। আর দীপিকার সেই ফ্যান ক্লাবে রয়েছেন বাংলাদেশি ভক্তরাও।

জানা গেছে, গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ভক্তরা এমন উদ্যোগ নিয়েছেন।

গত ৬ জানুয়ারি দীপিকা তার আরব ফ্যান পেজ থেকে সেই নলকূপের কয়েকটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে যা লিখেছেন, তার বাংলা অর্থ দাঁড়ায়- ‘প্রিয় নায়িকা দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে বিশেষ এ উপহার। একটি গ্রামে আমরা আপনার আরবের ভক্তরা তহবিল সংগ্রহ করে এই পানির কূপ স্থাপন করেছি। আশা করি, আপনার ভালো লাগবে।’ এদিকে সাদা পাথরের সে নামফলকটিতে আরবি হরফে শুভেচ্ছাবাণীও লেখা হয়েছে, সঙ্গে রয়েছে এ নায়িকার দীর্ঘায়ু কামনা। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ