হলিউডে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির সার্বজনীন শ্রী শ্রী সরস্বতী পূজা

January 23, 2018, 8:02 PM, Hits: 3591

হলিউডে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির সার্বজনীন শ্রী শ্রী সরস্বতী পূজা

তাপস নন্দী,হ-বাংলা নিউজ, হলিউড থেকে: গত ২০ শে জানুয়ারী ২০১৮ ইং শনিবার হলিউডের বাংলাদেশ একাডেমীতে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি ২০১৮ সালের শ্রী শ্রী সরস্বতী পূজা মহা ধুমধামের সহিত উদ্‌যাপন করেন। প্রতিবারের ন্যায় এবারও পূজার পুরোহিত ছিলেন বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির সম্মানিত চেয়ারম্যান ডঃ সুকৃত মুখার্জী এবং পূজা মন্ডপের সকল কাজ ও প্রসাদ বিতরণ করেন সকল বৌদিরা। প্রতিবারের ন্যায় এবারও দৃষ্টিনন্দিত পূজা মন্ডপ সাজিয়েছেন শিল্পী পংকজ দাস। 

এবারের পূজায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটর্নি এ্যামী ঘোষ, মাননীয় কনস্যাল জেনারেল(কমার্শিয়াল) আল মামুন, ডঃ রমেশ হালদার, ডঃ মুকুল দেবনাথ, হাসান রেজা খানসহ কমিউনিটির অসংখ্য ভক্তবৃন্দ। প্রধান অতিথি ডাঃ কালী প্রদীপ চৌধুরী দেশের বাইরে থাকায় তিনি টেলিফোনে আয়োজকবৃন্দসহ সকল ভক্তবৃন্দকে পূজার শুভেচ্ছা জানান। 

পূজা শেষে সবার জন্য প্রসাদ সহ লাঞ্চের ব্যবস্থা করা হয়।  দ্বিতীয় পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠানে শিশু-কিশোরদের গান, কবিতা ও বড়দের দলীয় সংগীত এবং লুনা রহমান ও উপমা সাহার একক সংগীত উপস্থিত দর্শক শ্রোতাদের আনন্দ দেয়। সবশেষে উপস্থিত সকলকে নৈশ ভোজের মাধ্যমে আপ্যায়িত করা হয়। 

এবারের সরস্বতী পূজা কমিটির কনভেনর টিটো সাহা ও কো-কনভেনর রাজীব নন্দীর নেতৃত্বে এবং কার্যকরী কমিটি ও ভক্তবৃন্দের সহযোগিতায় বিদ্যার দেবী সরস্বতী মায়ের পূজা সুন্দর ও আনন্দঘন পরিরেশে শুভ সমাপ্তি হয়। সভাপতি অমর হালদার ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ প্রতিবারের ন্যায় এবারও বেঙ্গলী 

আমেরিকান হিন্দু সোসাইটির আয়োজকবৃন্দসহ সকলকে ধর্ম-বর্ন নির্বিশেষে যোগদান ও সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন। সহ-সভাপতি বিপুল চৌধুরী আসন্ন দোল পূর্নিমার মহা কীর্তন ৩ রা মার্চ ২০১৮ এবং পহেলা বৈশাখ ১৪ই এপ্রিল ২০১৮ শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে অনুষ্ঠিত হবে বলে সবাইকে 

জানিয়ে দেন। এদিকে অর্থ সম্পাদক শংকর সরকার পূজার পরের দিন সভাপতি, সাধারণ সম্পাদক, কনভেনরদ্বয়সহ ও সংগঠনের নের্তৃবৃন্দের উপস্থিতিতে বাংলাদেশ একাডেমীতে সরস্বতী পূজার অনুদান গ্রহন ও ব্যায়ের হিসাব সকলের মাঝে তুলে ধরেন। সবশেষে কনভেনরদ্বয় সবাইকে ধন্যবাদ ও একসাথে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ