বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মন্জুরুল আহসান বুলবুলের ক্ষমতার দাপট

January 25, 2018, 5:07 AM, Hits: 1350

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মন্জুরুল আহসান বুলবুলের ক্ষমতার দাপট

শ্যামল মজুমদার,,হ-বাংলা নিউজ, হলিউড থেকে:ভিডিওটি বারবার দেখেও বিশ্বাস করতে পারছি না বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মন্জুরুল আহসান বুলবুল উল্টো পথে গাড়ী চালানোর কারনে কর্তব্যরত পুলিশ অফিসার বার বার অনুরোধ করা সত্বেও গাড়ীর কাগজপত্র দিতে অনীহা প্রকাশ করে ক্ষমতার দাপট দেখাচ্ছেন। বুলবুল ভাই আপনি পেশাদার সাংবাদিক এবং সাংবাদিকদের কেন্দ্রীয় নেতা, আপনি ভাল করেই জানেন উল্টো পথে গাড়ী চালিয়ে আপনি অন্যায় করেছেন, আইন ভঙ্গ করেছেন, ক্ষমতার অপব্যবহার করেছেন, অথচ এই অন্যায়ের জন্য আপনি অনুতপ্ত না হয়ে উল্টো ক্ষমতার দাপট দেখাচ্ছেন।

টেলিভিশনের টকশোতে সুন্দর সুন্দর কথা বলেন, আইনের শাসনের কথা বলেন, আর নিজেই আইন ভঙ্গ করেন, নিজেই আইন মানেন না, আইনকে বৃদ্ধাগুলী দেখান। অথচ আপনার এই ক্ষমতার দাপট দেখানো দরকার ছিল সেখানে, যেখানে বাংলাদেশের বেশীরভাগ সংবাদপত্রের মালিকরা সাংবাদিকদের ওয়েজ বোর্ড অনুযায়ী বেতন দেন না, বেশীরভাগ সাংবাদিক অর্থ কষ্টের অভাবে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করেন। 

সাংবাদিকদের মাথা বিক্রী করে নিজের ব্যক্তিগত সুযোগ সুবিধার জন্যই কি সাংবাদিকরা ভোট দিয়ে আপনাকে সভাপতি নির্বাচিত করেছিল? আশাকে  উত্তর দিবেন। আপনার মত কেন্দ্রীয় নেতা থেকে সাংবাদিকরা কি শিক্ষা নেবে? আপনার এই অনৈতিক কাজের জন্য সাধারণ সাংবাদিকরা এর দায় নিতে পারে না। আপনি অনতিবিলম্বে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি থেকে পদত্যাগ করে সাধারণ সাংবাদিকদের এই প্রিয় সংগঠনকে কলঙ্কমুক্ত করুন।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ