হুদা ভাই হুদা ভাই জবাব নাই, শান্তি নাই।

January 28, 2018, 8:56 PM, Hits: 1695

হুদা ভাই হুদা ভাই  জবাব নাই, শান্তি নাই।

শামসুল ইসলাম,হ-বাংলা নিউজ,হলিউড থেকে:কথিত লিটল বাংলাদেশ প্রেস ক্লাব নামক একটি সংঘঠনের নির্বাচনের লিখিত তারিখ ঘোষনা করা হয়েছিল। আগামি মাসে অর্থাৎ ফেব্রুয়ারীর ৪ তারিখ ২০১৮। নির্বাচনের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আজ ২৮ জানুয়ারী ২০১৮। ৩১ শে জানুয়ারী ২০১৮ তারিখে চুরান্ত প্রার্থি তালিকা প্রকাশের কথা ছিল ইসতেহারের নির্বাচন কমিশন সদস্যদের স্বাক্ষরসহ। 

কিন্তু কোনো প্রকার পূর্বঘোষনা ছাড়াই ২১ জানুয়ারীতে নির্বাচন কমিশন ও ভোটের নামে একজন সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত দাবী করে নিজেরাই বাংলাদেশের পত্র-পত্রিকা, নিজেদের ফেসবুক সহ সর্বত্র ছবি ছাপিয়ে অসংখ্য বাহবা অভিনন্দন কুড়িয়ে ফেলেছে। 

২০১৮ এর শুরুতেই এই চমকপ্রদ রসালো ঘটনাটি ঘটলো লস এঞ্জেলেসের লিটল বাংলাদেশ নামক বাংলাদেশী মহল্লায়। ক্লাবের নির্বাচন কমিশন গঠন করেছিলেন লস এঞ্জেলেসের অতি পরিচিত বহুল আলোচিত-সমালোচিত, নন্দিত-নিন্দিত মশহুরুল হুদা। কথিত ক্লাবের বিতর্কিত সভাপতিও হয়েছেন তিনি। মেধাবি মুখাভিনেতা মশহুরুল হুদার কোনো অভিনয়ের অংশ ছিলনা ২১ শে জানুয়ারীর এই অবৈধ ভূয়া নির্বাচন ।এ নিয়ে কমিউনিটিতে মুখরোচক রসালো আলোচনা চলছে। কথিত লিটল বাংলাদেশ প্রেস ক্লাব এর ইজতেহারটি নিন্মে সংযুক্ত করা হল-


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ