'টাইগার্সরা কি পারবে পরাজয় এড়াতে'?

February 3, 2018, 11:15 PM, Hits: 990

'টাইগার্সরা কি পারবে পরাজয় এড়াতে'?

খন্দকার আহমেদ,হ-বাংলা নিউজ,হলিউড থেকে: 'টাইগার্সরা কি পারবে পরাজয় এড়াতে'? না অনেকটাই অসম্ভব।প্রথম ইনিংসে ১৯৯•৩ ওভার বোলিং ও ফিল্ডিং করবার পর টাইগার্সরা অনেকটাই ক্লান্ত।দ্বিতীয় ইনিংস ব্যাটিং শুরু করে শ্রীলংকার চেয়ে ২০০ রানের ব্যবধান নিয়ে,কিন্তু শুরুতেই প্রথম উইকেটটা অনেকটা উপহার দিয়ে বাংলাদেশ টাইগার্স পিছিয়ে যায় অনেকখানি।ইমরুল কায়েস লেগ ষ্ট্যাম্পের অনেক বাইরের একটা ঘূর্নি  বলকে পুল করতে গিয়ে খুব কাছে দাঁড়ানো একজন ফিল্ডারের হাতে সহজ ক্যাচ দিয়ে প্যাভিলনে ফিরে আসেন,যা ছিল অনাকাংখিত এবং ধৈর্যহীনতার পরিচায়ক,যার মূল্য দিতে হবে সম্ভবত পরাজয় দিয়ে।

এরপর প্যাভিলনে ফিরে আসেন তামিম ইকবাল।পড়ন্ত বিকেলের শেষ ওভারে টাইগার্স দলের নির্ভরযোগ্য ব্যাটস্ম্যান সাবেক টেষ্ট অধিনায়ক মুশফিকুর রহীমের আউটটা অনেকটা দূ:ভাগ্যজনক।পরাজয় এড়াতে হলে বাংলাদেশের নির্ভরতা এখন মোমিনুল হক,অভিষিক্ত অধিনায়ক মোহাম্মদ উল্ল্যা রিয়াদ,সংগে আছেন প্রথম ইনিংসে শূন্যতে প্রথম বলে আউট হওয়া লিটন কুমার দাস।মোসাদ্দেক আর মিরাজ টেষ্টে নবীন,ওরা ওদের দায়িত্ব সঠিকভাবেই পালন করবে,তবে সমস্ত নির্ভরতা এখন মোমিনুল,রিয়াদ এবং লিটন কুমারের উপর,তাদের দায়িত্বশীল ব্যাটিংএ চট্টগ্রাম টেষ্ট ড্র হোক এটাই সারা বিশ্বে  টাইগার্স ভক্তদের চাওয়া। 

পরিসংখ্যান বলছে,শ্রীলংকা আর বাংলাদেশ টেষ্টে একে অপরের মোকাবেলা করেছে যতবার শুধু বাংলাদেশের নিজস্ব শততম টেষ্টে শ্রীলংকার মাটিতেই ওদেরকে একবারই হারিয়েছে। ড্র করেছে মাত্র তিনবার। 

শুভ কামনা টাইগার্স....এবং বিশ্বব্যাপী টাইগার্স ভক্তকুলের জন্য। 

Go Tigers Go.....

Win or lose,We are always with you  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ