লস এঞ্জেলেসে ক্যালিফোর্ণিয়া বিএনপি'র 'প্রতিবাদ সভা' আহবান

February 8, 2018, 9:00 PM, Hits: 948

লস এঞ্জেলেসে ক্যালিফোর্ণিয়া বিএনপি'র 'প্রতিবাদ সভা' আহবান

হ-বাংলা নিউজ,হলিউড থেকে: 

মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ৫ বছর কারাদন্ডের রায় দেয়ার তীব্র নিন্দা ও কড়া প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্ণিয়া শাখার উদ্যোগে যুক্তরাষ্ট্রের মেগাসিটি লস এঞ্জেলেসে এক বিরাট প্রতিবাদ সভার আহবান করা হয়েছে। আগামী ৮ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার লস এঞ্জেলেসের প্রবাসী বাংলাদেশী অধ্যুষিত 'লিটিল বাংলাদেশে' এ প্রতিবাদ সভার অনুষ্ঠিত হবে।

একদলীয় শাসন দীর্ঘায়িত করার জন্যই এ রায় দেওয়া হয়েছে উল্লেখ করে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ক্যালিফোর্ণিয়া বিএনপির সভাপতি মোঃ আঃ বাছিত বলেন, এ রায় বাংলাদেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এটা গণবিরোধী রায়। একজন ব্যক্তি বিশেষকে খুশি করার জন্য এই রায় দেওয়া হয়েছে। রায়ে ন্যায়বিচার করা হয়নি। এ রায়ের প্রতি ঘৃণা ও ধিক্কার জানাচ্ছি। দলের সাধারণ সম্পাদক বদরুল আলম চৌধুরী শিপলু বলেন, এ রায় রাজনৈতিক প্রতিহিংসাবশত দেওয়া হয়েছে, এটা ন্যায়বিচারের পরিপন্থী। আমরা ঐক্যবদ্ধভাবে শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাব। 

-: প্রতিবাদ সভা :-

স্হানঃ আপন বাজার

261 S Kenmore Ave, Los Angeles, CA 90004

তারিখঃ ৮ ফেব্রুয়ারি, বৃহষ্পতিবার; সময়ঃ সন্ধ্যা ৯টা

গণতন্ত্র ও অধিকার প্রতিষ্ঠার জন্য এবং অন্যায়-অবিচারের বিরুদ্ধে আয়োজিত এ প্রতিবাদ সভায় অংশগ্রহণের জন্য সকল প্রবাসী বাংলাদেশী ভাই-বোনদের প্রতি আহবান রইল। ধন্যবাদান্তে-

মোঃ আঃ বাছিত

(সভাপতি)

বদরুল আলম চৌধুরী শিপলু

(সাধারণ সম্পাদক)

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)

ক্যালিফোর্ণিয়া শাখা, যুক্তরাষ্ট্র। 



 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ