সাংবাদিক ও সাংস্কৃতিক দম্পতি রুবি খোকন এর প্রথম পুত্র সন্তান লাভ

February 8, 2018, 10:55 PM, Hits: 261

সাংবাদিক ও সাংস্কৃতিক দম্পতি রুবি খোকন এর প্রথম পুত্র সন্তান লাভ


বাপসনিউজ',বিশেষ প্রতিনিধি: সুপরিচিত সাংবাদিক ও সাংস্কৃতিক দম্পতি, নিউজ পোর্টাল জার্নালিষ্ট আয়েশা আক্তার রুবি ও আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি, বাপসনিউজ এডিটর, বোষ্টনবাংলানিউজ ডটকম প্রধান সম্পাদক ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন এর প্রথম পুত্র সন্তান এফকে আরম্যান (ঋক অৎসধধহ) গত ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোর ১২:২৫ মিনিট  সময় নিউইর্য়কের ম্যানহাটনস্থ  ঐতিহ্যবাহী মাউন্ট সিনাই হাসপাতালে জন্ম হয়।

''খবর বাপসনিউজ'' নবজাতক শিশু ও মা সুস্থ রয়েছেন। আয়েশা আক্তার রুবি ও সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন এর প্রথম পুত্র সন্তান জন্ম হওয়ায় প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগটনের নেতৃবৃন্দ, সাংবাদিক, লেখক, কবি, শিল্পী,সাহিত্যিক ও বিশিষ্ট ব্যাক্তিবর্গসহ সকলই অভিনন্দন জানিয়েছেন।


উল্লেখ্য, আয়েশা আক্তার রুবি ও সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন বিয়ে হয়েছিল ২০১৪ সালের ১৬ মে, সোসাল মিডিয়া স্কাইপিতে। তাদের দুজনের সামাজিক যোগাযোগের মাধ্যমে বন্দুত্ব হয়েছিল ২০১২ সালের ডিসেম্বরে।

সামাজিক যোগাযোগের পরিচয় থেকে পরিনয়, তাদের আলোচিত বিয়ে সবাই প্রসংসা করেছিল।আয়েশা আক্তার রুবি ২০১৬ সালের ৩০ নভেম্বর যুক্তরাষ্ট্রর নিউইর্য়কে স্থায়ীভাবে অভিবাসী হয়ে স্বামীর সাথে একত্রে বসবাসের জন্য চলে আসে। আয়েশা আক্তার রুবি ও সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিভিন্ন ভাবে যারা নবজাতক এফকে আরম্যান অভিন্দন ও সহযোগিতা করেছেন।
ধন্যবাদান্তে,
জাহাঙ্গীর কবির
বিশেষ প্রতিনিধি, বাপসনিউজ
ফোন : ৯১৭-৮৩৭-৪৭০০, ইমেল :হুনফহবংি@ুধযড়ড়.পড়স
 
ছবির ক্যাপশন : হাসপাতাল বেডে মার কুলে এফ কে আরম্যান ও পার্শ্বে বাবা।
 ছবি বাপসনিউজ।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ