বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অব এডমন্টন (বিসিএই) এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

February 12, 2018, 10:12 AM, Hits: 876

বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অব এডমন্টন (বিসিএই) এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

আলবার্টা,হ-বাংলা নিউজ,কানাডা (১১ ফেব্রোয়ারী ): আজ সন্ধ্যায় আলবার্টার  হাজেলডেন কমিউনিটি লিগ হলে  বাংলাদেশ কানাডা এসোসিয়েশন অব এডমন্টন (বিসিএই) এর বার্ষিক সাধারন সভা ও নবনির্বাচিত কার্য্যকরী পরিষদ-২০১৮ এর পরিচিতি ও বরন সভা অনুষ্ঠিত হয়.সভায় সভাপতিত্ব করেন  বিসিএই এর সাবেক সভাপতি জাহাঙ্গীর খান এবং সঞ্চালন করেন ড. মতিয়ুর রহমান, বিসিএই এর সাবেক সভাপতি  ম. লস্কর ২০১৭ সালের অমিমাংসিত কার্য্যক্রম গুলোর উপর আলোচনা করেন. তাকে সহায়তা করেন ড. মুসফিকুর রহমান ও চন্দন তালুকদার।

অনুষ্ঠানে সন্মানিত অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ রায়েসুর রহমান,  ডাঃ সৈয়দ আমির আলী, ড. তাহের, মাহবুব চৌধুরী ।বিসিএই এর সাবেক সভাপতিদের মধ্যে সর্বজনাব ডাঃ হাসান,ড. জাহাঙ্গীর খান, মাহবুব চৌধুরী, ড.মুহাম্মদ তাহের,ড. শহীদুল ইসলাম,  ইমানুল খন্দকার, কাজী আওরঙ্গজেব,  মুকবুল হোসেন, সাজ্জাদ খন্দকার, আশরাফ আলী, নব নির্বাচিত সভাপতি ফিরোজ প্রমুখ আলোচনায় অংশ গ্রহন করেন। বিসিএই এর হল কমিটির সদস্য ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কানাডা ইউনিট কমান্ডের অন্যতম নির্বাহী দেলোয়ার জাহিদ বাংলাদেশকে প্রবাসে ইতিবাচক ভাবমূর্তিতে প্রতিষ্ঠার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান. কাজী আওরঙ্গজেব সংগঠনের যে কোন সংকট মোকাবেলায় বয়োজৈষ্ঠদের পরামর্শ নেয়ার আহ্বান জানান।

ড. মতিয়ুর রহমান ২০১৭ সালের কার্য্যকরী পরিষদ-কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। সাবেক সভাপতি  ম. লস্কর  ২০১৭ সালে কার্য্যক্রম পরিচালনায় সহায়তার জন্য সকলকে ধন্যবাদ জানান।ডাঃ সৈয়দ আমির আলী প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ২০১৮ এর নির্বাচিত কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ