সাদা পাউডারমাখা এনভেলাপ থেকে চিঠি বের করলেন ট্রাম্পের পূত্রবধূ : ফলাফল হাসপাতালে ভর্তি

February 12, 2018, 6:54 PM, Hits: 1041

সাদা পাউডারমাখা এনভেলাপ থেকে চিঠি বের করলেন ট্রাম্পের পূত্রবধূ : ফলাফল হাসপাতালে ভর্তি

হানিফ সিদ্দিকী, হলিউড বাংলা নিউজ, হলিউড থেকে:

বড় ব্যবসায়ী এবং বড় ব্যস্ত স্বামী ট্রাম্প জুনিয়র । পিতার বিশাল ব্যবসা জগতের অনেকটা দিক ভাই এরিখ ট্রাম্প ও বোন ইভানকা ট্রাম্পের সংগে তাকেও সামলাতে হয় । বিশেষ করে বাবা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হবার পর থেকে আরও বেড়ে গেছে ব্যস্ততার চাপ । কারণ আইনগত বাধার কারণে বিলিওনার বাবা ট্রাম্প এখন সরাসরি আর ব্যবসা জগত দেখাশোনা করতে পারেন না । দিনের অনেকটা সময় বাড়ির বাইরেই থাকতে হয় তাকে । তবে তার স্ত্রী পুরোদস্তুর গৃহবধু ভ্যানেসা-র হাতে প্রতিদিন সময় থাকে পর্যাপ্ত । তাই স্বামীর নামে প্রতিদিন আসা ব্যক্তিগত চিঠিগিলো তিনিই যাচাই বাছাই করে গুছিয়ে রাখেন ।

আজ ১২ই জানুয়ারি ২০১৮ দুপুরের দিকে নিউইয়র্ক সিটির ম্যানহাটানের বিলাসবহুল ফ্ল্যাটে একই কাজ করছিলেন তিনি । এক পর্যায়ে স্বামীর নামে আসা একটি চিঠি সাদা একটি এনভেলাপ থেকে বের করে হাতে নিতেই অসুস্থ বোধ করেন তিনি । খবর চাউর হতেই তোলপাড় । এলো পুলিস, অ্যাম্বুলেন্স নিয়ে এলো ফায়ার সার্ভিস , এলো সিক্রেট সার্ভিস ! ভ্যানেসার ঠাঁই হলো হাসপাতালের ইমার্জেন্সিতে !

তদন্তে নামল আইনগত কতৃত্বসম্পম্ন সবগুলো এজেন্সি । ডাকা হল হানিকারক পদার্থ হ্যান্ডলিংকারী এজেন্সী হ্যাজমত HAZMAT( Hazardous Materials)-কেও । সেই এনভেলাপকে আমন্ত্রণ জানানো হল রাসায়নিক পরীক্ষাগারে । কয়েক স্তরের পরীক্ষা নিরীক্ষা শেষে হাঁপ ছেড়ে বাঁচলেন দায়িত্বপ্রাপ্তরা । নাহ্ , এনভেলাপে সেঁটে থাকা সেই সাদা পাউডার মোটেও স্বাস্থ্যের জন্য হানিকারক নয় । তাহলে কেন অসুস্থ হয়ে পড়েছিলেন ভ্যানেসা ট্রাম্প ? সেই রহস্য উন্মোচনে এখনো কাজ করছে এজেন্সিগুলো । তারা যত শিগগির সম্ভব একটা অফিসিয়াল রিপোর্ট দিবে ।ডোনাল্ড ট্রাম্পের জেষ্ঠ সন্তান ট্রাম্প জুনিয়র ২০০৫ সালে বিয়ে করে ঘরণি বানান ভ্যানেসাকে । তাদের সংসারে হয়েছে পাঁচ সন্তান । 


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ