বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিরুদ্ধে ক্যালিফোর্নিয়া যুবলীগের প্রতিবাদ

February 18, 2018, 9:50 PM, Hits: 1866

বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের বিরুদ্ধে ক্যালিফোর্নিয়া যুবলীগের প্রতিবাদ

নাহিদ হাসান রুবেল, হ-বাংলা নিউজ, হলিউড থেকে: তারেক জিয়ার ইন্ধনে যুক্তরাজ্যে বিএনপির দুষ্কৃতিকারীদের দ্বারা যুক্তরাজ্যে বাংলাদেশ দূতাবাসে হামলা,বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননার প্রতিবাদে ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগ এক প্রতিবাদ সভার আয়োজন করেন।

গত ০২/১৪/১৮ ইং তারিখ বুধবার সন্ধ্যায় লস এঞ্জেলেস ক্যালিফোর্নিয়ার স্হানীয় একটি রেস্টুরেন্টে এ প্রতিবাদ সভার আয়োজন করে ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগ।সভায় সভাপতিত্ব করেন স্টেট যুবলীগ সভাপতি জনাব কামরুল হাসান।

সভায় উপস্হিত ছিলেন ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের সহ-সভাপতি আজিজ মুহম্মদ হাই,এন্টনি গোমেজ,সরোয়ার হোসেন,যুগ্ম-সাধারন সম্পাদক আফরোজ আলম জয়,সাংগাঠনিক সম্পাদক নাহিদ হাসান রুবেল,দপ্তর সম্পাদক আদনান হাবিব,ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামীলীগ সাংগাঠনিক সম্পাদক আলী আহম্মেদ ফারিস,ক্যালিফোর্নিয়া স্টেট সেচ্ছাসেবকলীগ প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ আলম।

সভায় উপস্হিত নেতাকর্মি আন্দোলনের নামে বিএনপি নেতাকর্মি যুক্তরাজ্য বাংলাদেশ দূতাবাসে হামলা,জাতির পিতা বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিi অবমাননা করায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন ও অবমাননাকারী বিএনপি দুষ্কৃতিকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বাংলাদেশ সরকারের কাছে।যাতে করে অদূর ভবিষ্যতে আন্দোলনের নামে কেউ আর এমন জঘন্যতম কাজ না করতে সাহস না পায় ।

উল্লেখ্য জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার পাঁচ  বছরের সশ্রম কারাদন্ডের প্রতিবাদে যুক্তরাজ্য বিএনপি পরিকল্পিত ভাবে তারেক জিয়ার ইন্ধনে এই জঘন্যতম ঘটনা ঘটায় ।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ