হলিউড থেকে শীঘ্রই সম্প্রচারিত হচ্ছে প্রথম টিভি চ্যানেল 'হলিউড বাংলা টিভি'

February 19, 2018, 9:24 PM, Hits: 2043

হলিউড থেকে শীঘ্রই সম্প্রচারিত হচ্ছে প্রথম টিভি চ্যানেল 'হলিউড বাংলা টিভি'

হানিফ সিদ্দিকী, হ-বাংলা নিউজ, হলিউড থেকে: অবশেষে আসছে ! হলিউড বাংলা টিভি ! আমাদের ইতি পূর্বেকার ঘোষণাকে বাস্তবে রূপ দিয়ে পৃথিবীব্যাপী বাংলাদেশীদেরকে সংবাদ, তথ্য ও আনন্দ যোগাতে অমর একুশের মহান দিনে বিশ্বের চলচিত্র রাজধানী হলিউডে শুভ জন্মগ্রহণ করছে হলিউড বাংলা টিভি !

এই নবজাতক কথামালার ফুলঝুড়ি ছড়াবে না । যা বাস্তব তাই বলবে । বাস্তবতা হলো এর জন্মলাভের দিন থেকেই সক্রিয় হচ্ছে এটি , তবে সীমিত পরিসরে । কারণ প্রাথমিক নানা সীমাবদ্ধতা । যারা হলিউড নগরী লস এন্জেলেসে বাস করছেন, তারা জানেন এই ব্যয়বহুল , অতিমাত্রায় ব্যস্ত সুবিশাল এক অতি কসমোপলিটন নগরে সীমাবদ্ধতাগুলো কি কি । তাই একেবারে প্রথম দিকে এটি এগোব হাঁটি হাঁটি পা পা করে । তবে আপনাদের সর্বপ্রকার সাহায্য সহযোগিতার ওপর নির্ভর করবে এটির চলার গতি । যত আপনারা এর সংগে সার্বিকভাবে জড়াবেন , আপন করে নিবেন, বাড়িয়ে দিবেন উষ্ণ উদার হস্ত , তত দ্রুত হবে এর চলার গতি ।

প্রথম দিকে দিনরাত ২৪ ঘন্টা নতুন নতুন সংবাদ ও তথ্য উপহার দিয়ে চলার মত শক্তি থাকবে না সদ্যজাত এই শিশুর । প্রথম দিকে লস এন্জেলেসের বাংলাদেশী কম্যুনিটির ইভেন্ট ও মাঝে মাঝে কিছু ফিচারভিত্তিক সম্প্রচার হবে । এই সব সংবাদ বা ফিচার নিউজ ক্লিপ হিসেবে আপলোড করা হবে এর নিজ:স্ব ইউ টিউব ব চ্যানেলে এবং এই চ্যানেলের লিংক দেয়া হবে Little Bangladesh in Los Angles , Bangladeshi American Press Club -এর ফেসবুক পেজ এবং অনলাইন সংবাদপত্র Hollywood Bangla News -এ ।

এই নবজাতকের আপাত: সার্বিক তত্বাবধানে থাকছেন :

১. সাংবাদিক সাইদ আবেদ নিপু ( সিইও , হলিউড বাংলা নিউজ.কম )- থাকছেন সিইও ও চীফ এডিটর হিসেবে । 

২. কবি, লেখক, সাংবাদিক - হানিফ সিদ্দিকী- থাকছেন পরিচালক ( নিউজ এন্ড প্রোগ্রাম ) হিসেবে ।

প্রাণখুলে আশীর্বাদ করুন আপনারা জন্ম নিতে যাওয়া নবজাতককে সে যেন আপনাদের আপনজন হতে পারে !  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ