শাকিব-অপু বিচ্ছেদ আজ নয়, আগামী ১২ মার্চ

February 22, 2018, 6:14 AM, Hits: 432

শাকিব-অপু বিচ্ছেদ আজ নয়, আগামী ১২ মার্চ

হ-বাংলা নিউজ,  অপু বিশ্বাস ও শাকিব খানের বিবাহবিচ্ছেদ আজ নয়, আগামী ১২ মার্চে। তালাকনামা পাঠানোর তিন মাস পূর্ণ হয়েছে আজ। তাই নিয়ম অনুযায়ী বৃহস্পতিবার ঢালিউডের আলোচিত এই দম্পতির বিবাহ বিচ্ছেদ কার্যকর হওয়ার কথা ছিল।

ঢাকা সিটি কর্পোরেশনের (অঞ্চল-৩) প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন জানান, পারিবারিক আইন অধ্যাদেশ, ১৯৬১ আইনের আলোকেই শাকিব ও অপুর বিবাহ বিচ্ছেদের বিষয়টি এগোচ্ছে।

বিভিন্ন গণমাধ্যমে শাকিব-অপুর বিচ্ছেদ কার্যকরী হচ্ছে, এমন খবরের পরিপ্রেক্ষিতে হেমায়েত হোসেন বলেন, আমার চোখেও পড়েছে এমন দু-একটি নিউজ, যে শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ আজ কার্যকর হলো। বিষয়টা আসলে তা নয়। শাকিব খান যেদিন স্বাক্ষর করেছিলেন, সেদিন থেকে তিন মাস পর কার্যকর হবে ব্যাপারটা এমন নয়। আমরা সিটি কর্পোরেশন তাদের তিন মাসে তিনবার ডাকব, সেই তৃতীয়বার বিষয়টির ফয়সালা হবে। যে কারণে আজ তাদের বিচ্ছেদ বা পুনরায় সংসার শুরু কোনোটাই হচ্ছে না।

এর আগে আমরা দু'বার তাদের ডেকেছি। প্রথমবার অপু বিশ্বাস এলেও শাকিব খান বা উনার কোনো প্রতিনিধি আসেননি। দ্বিতীয়বার তারা কেউই আসেননি। আগামী ১২ মার্চ আমাদের তৃতীয় বৈঠক। সেখানে যদি তারা না আসেন, তা হলে আমরা মামলা খারিজ করে দেবো। 

গত বছরের ডিসেম্বরে অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। তালাকের একটি কপি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে পাঠানো হয়। 

২০০৮ সালে বিয়ে করেছিলেন ঢালিউডের এ সফল জুটি। আব্রাম খান জয় নামের তাদের একটি পুত্র সন্তান আছে। দীর্ঘ সময় একসঙ্গে সংসার করলেও বিয়ের বিষয়টি শাকিব-অপু গোপন রেখেছিলেন। গত বছর বিয়ের খবর ফাঁস করে দেন অপু। যা শোবিজ জগতে আলোড়ন তুলেছিল। এরপর তাদের দীর্ঘ দাম্পত্যের নানা খুঁটিনাটি-মতবিরোধ সামনে এসেছে। বিয়ের খবর প্রকাশ করার পরপরই শাকিব-অপুর সম্পর্কের অবণতি হয়। যার চূড়ান্ত রূপ পায় নভেম্বরে। শাকিব তার আইনজীবীর মাধ্যমে তালাকের নোটিশ পাঠান অপুকে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ