বিয়ানীবাজারের পঞ্চখন্ড হরগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের শততম বার্ষিকী অনুষ্ঠান ৮ জুলাই

March 8, 2018, 10:22 PM, Hits: 672

বিয়ানীবাজারের পঞ্চখন্ড হরগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের শততম বার্ষিকী অনুষ্ঠান ৮ জুলাই

নিউইয়র্ক (ইউএনএ): সিলেটের বিয়ানীবাজার উপজেলার প্রচীন ও ঐতিহ্যবাহী পঞ্চখন্ড হরগোবিন্দ উচ্চ বিদ্যালয় (পিএইচজি)-এর শততম বার্ষিকী অনুষ্ঠান নিউইয়র্কে আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। এ উপলক্ষ্যে নিউইয়র্ক প্রবাসী বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গ গত ৪ মার্চ রোববার ওজনপার্কে প্রস্তুতি সভা করেছেন। উল্লেখ্য, আগামী ৮ জুলাই নিউইয়র্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে। 

অনুষ্ঠানটি সফল করতে স্কুটির সাবেক ছাত্র ও শিক্ষক মোহাম্মদ আবুল কালামকে আহ্বায়ক এবং স্কুলটির সাবেক ছাত্র মোহাম্মদ খসরুকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি গঠন করা হয়েছে। খবর ইউএনএ’র। 

১৯১৭ সালে প্রতিষ্ঠিত পঞ্চখন্ড হরগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের শততম বার্ষিকী অনুষ্ঠানের প্রস্তুতি সভায় বিস্তারিত আলোচনা হয়েছে। সভায় জানানো হয়, স্কুলটির শততম বার্ষিকী পালন অনুষ্ঠানটি সম্মিলিতভাবে সুন্দর, সাবলীল ও প্রাণের মেলায় পরিণত করা হবে। অনুষ্ঠানটির সম্ভাব্য ভেন্যু নির্ধারণ করা হয়েছে জ্যামাইকার ইয়র্ক কলেজ প্রাঙ্গণ। অনুষ্ঠানটি সফল করতে প্রবাসে বসবাসরত ছাত্রদের মধ্যে ব্যক্তিগত, সামাজিক ও ঘরোয়া বৈঠক এবং আলোচনা চলছে। পাশাপাশি গঠন করা হয়েছে নিবন্ধন উপ কমিটি, অর্থ উপ কমিটি, প্রচার উপ কমিটি, প্রকাশনা উপ কমিটি, আপ্যায়ন উপ কমিটি, সাংস্কৃতিক উপ কমিটি, মঞ্চ ও পরিকল্পনা উপ কমিটি এবং অভ্যর্থনা উপ কমিটি। শততম বার্ষিকী উপলক্ষ্যে প্রকাশ করা হবে বিশেষ স্মরণিকা।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ