এবার এক নয়, ছয়জন স্টর্মি

March 19, 2018, 9:56 AM, Hits: 159

এবার এক নয়, ছয়জন স্টর্মি

হ-বাংলা নিউজ : পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী জানিয়েছেন, একা স্টর্মি নয়, আরও কমপক্ষে ছয়জন নারী আছেন, যাঁরা প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে যৌন সম্পর্কের অভিযোগ নিয়ে মামলার জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন। এঁদের মধ্যে দুজনের সঙ্গে প্রেসিডেন্টের অপ্রকাশ বা নন-ডিসক্লোজার চুক্তি রয়েছে। অর্থ দিয়ে তাঁদেরও মুখ বন্ধ করা হয়েছে।

সিএনএনের সঙ্গে এক সাক্ষাৎকারে ট্রাম্পের আইনজীবী মাইকেল আভেনাতি জানান, তাঁদের দাবির বিষয় কতটা সত্য, তা তিনি তলিয়ে দেখছেন। এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলতে তিনি সম্মত হননি। তিনি এমন অভিযোগও করেছেন, স্টর্মি যাতে মুখ না খোলেন, সে জন্য তাঁর ওপর ট্রাম্পের উকিল রীতিমতো শারীরিক হুমকি দেখিয়েছেন।

গত সপ্তাহে ক্যালিফোর্নিয়ার একটি আদালত ট্রাম্পের সঙ্গে স্বাক্ষরিত একটি অপ্রকাশ চুক্তির ভিত্তিতে স্টর্মি ড্যানিয়েলসকে মুখ না খুলতে নির্দেশ দিয়েছেন। চুক্তিমতো যতবার তিনি মুখ খুলবেন, ততবার তাঁকে এক মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে হবে। ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্য ড্যানিয়েলসকে ট্রাম্প ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন। ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন এই চুক্তি দেখিয়ে তথ্য মাধ্যমের সঙ্গে কথা বলার জন্য স্টর্মির কাছে ২০ মিলিয়ন ডলার চেয়ে বসেছেন।

আইন বিশেষজ্ঞদের ধারণা, এসবই ড্যানিয়েলস ও তাঁর উকিলকে ভীত করার লক্ষ্যেই করা হচ্ছে। স্টর্মি ইঙ্গিত করেছেন ট্রাম্পের সঙ্গে সম্পর্ক নিয়ে তাঁর কাছে ছবি অথবা ভিডিও প্রমাণ রয়েছে। ট্রাম্প বা তাঁর আইনজীবী এই ভিডিও প্রকাশিত হোক তা অবশ্যই চাইবেন না। এই কারণে তাঁরা বিষয়টি যাতে আদালতের বাইরে ব্যক্তিগত বোঝাপড়ার মধ্যে মীমাংসা হয়, তাতেও আগ্রহী বলে জানা গেছে। ড্যানিয়েলসের উকিল অবশ্য পুরো অপ্রকাশ চুক্তিটি ভিত্তিহীন বলে তা বাতিলের জন্য আদালতের শরণাপন্ন হয়েছেন। অন্যদিকে, ট্রাম্পের উকিল এই মামলা ক্যালিফোর্নিয়ার অঙ্গরাজ্য পর্যায়ের আদালত থেকে সরিয়ে কোনো ফেডারেল আদালতে স্থানান্তরের জন্য আবেদন করেছেন।

এদিকে সিবিএস টিভি নেটওয়ার্ক নিশ্চিত করেছে স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে একটি সাক্ষাৎকার তারা প্রচার করবে ২৫ মার্চ। এই সাক্ষাৎকার যাতে প্রচার না করা হয় সে জন্য ট্রাম্পের উকিল আইনগত ব্যবস্থা গ্রহণের কথা ঘোষণা করেছেন। তাতে অবশ্য সিবিএস মোটেই ভীত হয়নি, বরং এই সাক্ষাৎকার নিয়ে বাড়তি প্রচার তারা বেশ উপভোগ করছে। জানা গেছে, এই সাক্ষাৎকারের ব্যাপারে প্রেসিডেন্টের তরফ থেকে আপত্তি ওঠায় তারা বিশেষভাবে আনন্দিত।

একজন বা একাধিক পর্ন তারকার সঙ্গে গোপন সম্পর্ক থাকার ফলে প্রেসিডেন্ট ট্রাম্পের রাজনৈতিক সমর্থন ক্ষতিগ্রস্ত হয়েছে, এমন ভাবলে ভুল করা হবে। সিএনএনের নিজস্ব জরিপ অনুসারে, পর্ন তারকার সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে ট্রাম্পের সমর্থকদের মধ্যে আদৌ কোনো উদ্বেগ নেই, অথবা তাঁর সমর্থকদের মধ্যে কোনো বড় রকমের নেতিবাচক প্রতিক্রিয়ার জন্ম হয়নি। একজন মহিলা সমর্থক সিএনএনকে জানিয়েছেন, ‘ডোনাল্ড ট্রাম্প ঈশ্বরের কাজ করছেন। আমাদের জন্য সেটাই মুখ্য, কবে কখন কার সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক ছিল, তা নয়।’ 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ