পীরেরবাগে ডিবির সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি পুলিশ ইন্সপেক্টর মাথায় গুলিবিদ্ধ

March 19, 2018, 5:25 PM, Hits: 138

পীরেরবাগে ডিবির সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি পুলিশ ইন্সপেক্টর মাথায় গুলিবিদ্ধ

হ-বাংলা নিউজ : রাজধানীর মধ্য পীরেরবাগের একটি বাসায় সোমবার দিবাগত মধ্যরাতে অভিযানে গিয়েছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। ওই বাসায় অবস্থানকারী সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পুলিশের একজন ইন্সপেক্টর গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মাসুদ আহমেদ আজ রাত ১টার দিকে ইত্তেফাককে বলেন, ‘অভিযান চলছে, এখনই কিছু বলা যাবে না। তবে একজন পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।’ গুলিবিদ্ধ কর্মকর্তা ইন্সপেক্টর জালাল উদ্দিন। তিনি ডিবির পল্লবী জোনের দায়িত্বে আছেন।

জানা গেছে, ডিবি অস্ত্র উদ্ধারের একটি টিম সোমবার দিবাগত রাত ১২টার দিকে মধ্য পীরেরবাগের আলিমুদ্দিন স্কুলের পাশে একটি বাড়িতে অভিযান চালায়। সেখানে ৫/৬ জন সন্ত্রাসী অবস্থান করছিল। এদের মধ্যে দুইজনকে পুলিশ ধরে ফেলে। ওই দুইজনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে পুলিশ ইন্সপেক্টর গুলিবিদ্ধ হন। তার মাথায় গুলি লাগে।

এরপর আরো বিপুল সংখ্যক পুলিশ সেখানে হাজির হয়ে বাড়িটি কর্ডন করে রেখেছে। রাত দেড়টার এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল।

বাড়ির ভেতরে ক’জন আছেন, তাদের অবস্থা কি- সে ব্যাপারে কিছুই জানা যায়নি। তবে ওই বাড়ি থেকে একজন নারী ও একটি শিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ