শিশুটি কি ভূত দেখতে পায়

March 20, 2018, 1:47 AM, Hits: 168

শিশুটি কি ভূত দেখতে পায়

হ-বাংলা নিউজ : মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যালাবামা স্টেটের মনগোমারির বাসিন্দা রায়ান ডালটন। সকাল বেলায় ফুরফুরে মেজাজে তার দু’বছরের বাচ্চা মেয়ে মায়ার ভিডিও করিছিলেন। ঘরে আর কেউ ছিল না বলেই জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

মায়াকে তার বসার উঁচু চেয়ারে রেখে ভিডিও করার সময় সে অদ্ভুত কিছু আচরণ করতে থাকে। হাসিখুশি শিশুটির এমন আচরণ দেখে ভয় পেয়ে যান রায়ান। ঘরের এক কোণে সে কোনও কিছুকে দেখাতে চায়। কিন্তু সেখানে কিছুই ছিল না বলে দাবি রায়ানের। এবং এই সময়েই মায়া বলে ওঠে- ‘‘স্পুকি’’, যার বাংলা ‘ভূতুড়ে’।

রায়ান জিজ্ঞেস করেন, কী ভূতুড়ে? সে আধো উচ্চারণে সেই শূন্য জায়গাটা দেখিয়ে আবার বলে- ‘‘ডাডা, স্পুকি’’। রায়ান খানিক হতভম্ব হয়ে যান ও পরে এই ভিডিও তার টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন- ‘‘মায়া খুবই দুষ্টু, পিনাট-বাটার ব্রেড খেতে খেতে সে ‘স্পুকি’ বলে ওঠে’’।

এ ঘটনার পর অনলাইনে অনেকেই রায়ানের সঙ্গে যোগাযোগ করে জানতে চান, ব্যাপারটা কী। রায়ান জানান, যেদিকে মায়া আঙুল তুলে নির্দেশ করছিল, সেখানে কিছুই না থাকায় তিনি ওদিকে ক্যামেরা ঘোরাননি। নিজে অবশ্যই তাকিয়েছিলেন। 

পরে সংবাদমাধ্যম ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করলে মায়ার পরিবার জানায়, ‘স্পুকি’ শব্দটি তারা সাধারণত ব্যবহারই করেন না। তবে, মায়ার সঙ্গী ভাই-বোনরা কোনো কিছুতে ভয় পেলে শব্দটা উচ্চারণ করে। 

রায়ানকা জানান, তিনি প্যারানর্মালে বিশ্বাস করেন। ছোটবেলায় তিনিও অনেক সময়ে অদ্ভুত কিছু দেখতে পেতেন।  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ