নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

March 20, 2018, 10:09 AM, Hits: 483

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

হাকিকুল  ইসলাম খোকন, বাপসনিঊজ: গত ১৮ই মার্চ নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যেগে বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী নিউইয়র্কের একটি পার্টি হলে অনুষ্টিত হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান রফিকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক  শিমুল হাসানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন  মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী  মেহের আফরোজ চুমকি। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা , সম্পাদকমন্ডলীর সদস্য কাজী কয়েস আহমেদ , এড. শাহ মো: বকতিয়ার , সদস্য শরীফ কামরুল হিরা , নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিন আজমল , নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ- সভাপতি  সাইকুল ইসলাম , সদস্য আবুল কালাম ,

 স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাবু সুবল দেব , যুব লীগের আহবায়ক তারিকুল হায়দার চৌধুরী, সদস্য  আব্দুল ওয়াহেদ , আমিনুল হোসেন , রিয়াজুল কাদির লস্কর মিঠু , খন্দকার জাহিদ হোসেন, শ্রমিক লীগের সহ- সভাপতি মন্জু চৌধুরী , ছাএলীগের সাবেক সভাপতি জেড এ জয় ,মহিলা লীগের সভাপতি অধ্যাপিকা শাহনাজ মমতাজ , সহ সাধারন সম্পাদক মিসেস রোমনা বকতিয়ার , প্রমুখ ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশ সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে । দেশ এখন মধ্য আয়ের দেশের তালিকায় প্রতিষ্ঠিত হয়েছে।  বাংলাদেশ এখন পৃথিবীর মধ্যে উন্নয়নের রোল মডেল ।

 তিনি নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সকল নেতা কর্মীকে সুন্দর একটি অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জানান এবং আগামী জাতীয় নির্বাচনে প্রবাসের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আহবান জানান। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ