বাংলাদেশ আমেরিকান ক্যালিফোর্ণিয়া সোসাইটির উদ্যোগে বৈশাখী মেলা ২০১৮

March 26, 2018, 12:50 PM, Hits: 1953

বাংলাদেশ আমেরিকান ক্যালিফোর্ণিয়া সোসাইটির উদ্যোগে বৈশাখী মেলা ২০১৮

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: বৈশাখ মানে আনন্দ, বৈশাখ মানে বাশীঁ ও ঢোলের তালে এক প্রাণবন্ত উৎসব। প্রতিবছর বৈশাখ মাস আসলেই বাঙ্গালীদের আনন্দের আর বাকি থাকে না। পৃথিবীর যে প্রান্তেই বাংলাদেশীদের বসবাস সেখানেই এই উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে।

তেমনিভাবে ক্যালিফোর্ণিয়ার প্রবাসী বাংলাদেশীরাও আগামী ২২শে এপ্রিল রোজ রবিবার দুপুর ১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত প্যারিস সিটিতে 'মে রাঞ্চ এ্যালিমেন্টারী স্কুল' (May Ranch Elementary School 900 E.Morgan St. Perris, CA 92571)'র  প্রাঙ্গনে বাংলাদেশ আমেরিকান ক্যালিফোর্ণিয়া সোসাইটি (বিএসিএস) এর আয়োজনে বৈশাখী মেলা ২০১৮ অনুষ্ঠিত হবে।

বৈশাখী মেলায় ছোট-বড় নারী-পুরুশ সকলের আনন্দ-বিনোদনের জন্য আকর্ষনীয় বিভিন্ন ইভেন্ট সাজানো হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকছে নাচ, গান, আবৃত্তি সহ নানান আয়োজন। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন লস্ এঞ্জেলেসের স্থানীয় কন্ঠশিল্পী সহিদ, কুতুবী, মিতালী ও উর্মি। এছাড়া আরোও স্থানীয় শিল্পীরা গান, ছড়া ও নাচ পরিবেশন করবে।   

এবারের মেলায় আগত দর্শনার্থীদের জন্য থাকবে বিভিন্ন ধরনের স্টল যার মধ্যে থাকবে দেশীয় ছেলে-মেয়েদের পোশাক স্টল, বিভিন্ন দেশীয় মজাদার খাবার স্টলের মধ্যে থাকবে মুড়ি, চটপটি, ফুচকা সহ নানান মুখরোচক খাবারের স্টল।  এছাড়া বিভিন্ন দেশীয় পণ্য সামগ্রীর স্টলও থাকবে এবারের মেলায়।

অনুষ্ঠানের এক পর্যায়ে থাকবে লটারী প্রতিযোগিতা।   লটারীতে পুরস্কার হিসেবে থাকবে ৫০ ইঞ্চি এল.ই.ডি টিভি। আসন্ন বৈশাখী মেলা ২০১৮ এর স্টল বরাদ্দ সহ যে কোন তথ্য জানার জন্য আব্দুর রহমান রাজু, হিমু, রাসেল, রুনা, সাইফুর রহমান উসমানী জিতুর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

পুরো অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকবে মিমি ও মিঠুন।

লস এঞ্জেলেসের সকল প্রবাসী বাংলাদেশীদের এবারের মেলায় আসার জন্য মেলার আয়োজকদের পক্ষ থেকে আমন্ত্রন জানানো হয়েছে।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ