হলিউডে বাংলা নববর্ষ ১৪২৫ উদ্‌যাপন

April 4, 2018, 1:25 AM, Hits: 2736

হলিউডে বাংলা নববর্ষ ১৪২৫ উদ্‌যাপন

হ-বাংলা নিউজ :  বেঙ্গলী আমেরিকান সাংস্কৃতিক জোট ২০১৮ সালের সার্বজনীন বাংলা নববর্ষ ১৪২৫ উদ্‌যাপন উপলক্ষে গত ২রা এপ্রিল সোমবার লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে এক সভার আয়োজন করে। অমর হালদারের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ এর পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন আসন্ন নববর্ষ উদ্‌যাপন কমিটির কনভেনর পঙ্কজ দাস ও কো-কনভেনর অনির্বান সাহা টিটো। এছাড়াও উ্ক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি অসীম দামসহ আরও অনেকে। আগামী ১৪ই এপ্রিল ২০১৮ শনিবার শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে বাংলা নববর্ষ উদ্‌যাপন উপলক্ষে করনীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

কনভেনর এবং আয়োজকবৃন্দ বাংলা নববর্ষ ১৪২৫ সুন্দরভাবে উদ্‌যাপনের সর্বশেষ প্রস্তুতির জন্য এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা আগামী ৬ই এপ্রিল শুক্রবার সন্ধ্যা ৭ টা-১১ টা বাংলাদেশ একাডেমীতে (৪২০১ ওয়েস্ট থার্ড ষ্ট্রীট, লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া-৯০০২০) আয়োজন করতে যাচ্ছে। উক্ত সন্ধ্যায় আয়োজক এবং অংশগ্রহনে ইচ্ছুক সকল শিল্পীদের  উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।

কনভেনর প্রতিবারের ন্যায় এবারও সকলকে দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে যোগদান ও সহযোগিতা করার জন্য জোর অনুরোধ জানিয়েছেন।সবশেষে সভাপতি ও সাধারণ সম্পাদক সবাইকে ধন্যবাদ ও একসাথে কাজ করার অঙ্গিকারের মাধ্যমে সভার শুভ সমাপ্তি করেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ