বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির নতুন কমিটি গঠিত

April 11, 2018, 12:09 AM, Hits: 1638

বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির নতুন কমিটি গঠিত

হ-বাংলা নিউজ : বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির নতুন সভাপতি শহীদ খান ও সাধারন সম্পাদক সোহেল আহমদ আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী-   নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে গত  দশ এপ্রিল ,মঙ্গলবার  রাতে  বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির ট্রাস্টি বোর্ডের উদ্যোগে এক  সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির  নতুন কার্যকরী পরিষদ গঠনের লক্ষ্যে  এই সভা অনুষ্ঠিত হয়।বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির  কার্যকরী পরিষদের মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ার  পরিপ্রেক্ষিতে সংগঠনের  নতুন  কার্যকরী পরিষদ গঠনের নিমিত্তে সংগঠনের ট্রাস্টি বোর্ডের নিকট নতুন কমিটি গঠনের দায়িত্ব অর্পণ করা হয়েছিল।  ট্রাস্টি বোর্ড   ষাট দিনের মধ্যে সংগঠনের নতুন কার্যকরী পরিষদ গঠন করবে বলে বিগত   সভায় সিদ্ধান্ত  গৃহীত হয়েছিল।

 স্থানীয় একটি ভেনুতে অনুষ্ঠিত সভায় জসীমউদ্দীন এর সঞ্চালনায়  সভায় সভাপতিত্ব করেন সংগঠনের  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সাব্বির হোসেন ভূঁইয়া  । বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির  ট্রাস্টি বোর্ডের সদস্য কাঞ্চন বল,শামসুল ইসলাম শাহজাহান ,মনির হোসেন,আব্দুল জামিল,জাহাঙ্গির হোসেন ভূঁইয়া ও সাবেক সভাপতি সেলিম সুলতান বক্তব্য রাখেন। বক্তারা তাঁদের বক্তব্যে সংগঠনের   বিগত কমিটিগুলোর   সফলতা ও ব্যর্থতা মূল্যায়ন পূর্বক  তা থেকে শিক্ষা নিয়ে নতুন কমিটি গঠিত হয়েছে বলে জানান। 

 বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির  ট্রাষ্টি বোর্ড প্র্রবীন ও তরুন নেতৃত্বের সমন্বয়ে একটা কার্যকরী কমিটি উপহার দিয়েছেন বলে বক্তারা জানান। সংগঠনের ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান সাব্বির হোসেন ভূঁইয়া শহীদ খানকে সভাপতি এবং সোহেল আহমেদকে সাধারন সম্পাদক ও জয়ন্ত সিংহকে কোষাধ্যক্ষ করে  বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির আংশিক নতুন কার্যকরী কমিটি ঘোষনা করেন। সভায় উপস্থিত কমিউনিটির নেতৃবৃন্দ নতুন কমিটির  নেতৃবৃন্দদের  অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন।

সভার  সভাপতি  সাব্বির হোসেন ভূঁইয়ার   ধন্যবাদ  জ্ঞ্যাপনের  মাধ্যমে সভার সমাপ্তি ঘটে। উল্লেখ্য, বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির  কার্যকরী পরিষদের মেয়াদ  শেষ হওয়ার পর কিছুটা দেরিতে হলেও   নতুন কমিটি গঠনের এই  ঘোষনা  সর্বমহলে বেশ  প্রশংসিত হয়েছে এবং তা অনুকরনীয় দৃষ্টান্ত হয়ে থাকবে বলে কমিউনিটির বিদগ্ধজনরা মত প্রকাশ করেন।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ