হলিউডের সিনেমা থেকে বাদ পড়লেন প্রিয়াঙ্কা

April 12, 2018, 8:19 AM, Hits: 396

হলিউডের সিনেমা থেকে বাদ পড়লেন প্রিয়াঙ্কা

হ-বাংলা নিউজ : বর্ণ বিদ্বেষের শিকার হলেন প্রিয়াঙ্কা চোপড়া। শ্বেতাঙ্গ না হওয়ায় হলিউডি ছবি থেকে কাটা গেল তার নাম। সম্প্রতি ইনস্টাইল প্রত্রিকায় প্রকাশিত একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন খোদ পিগি চপস।

এই মুহূর্তে দেশ ছাড়িয়েও আন্তর্জাতিক পর্যায়েও যথেষ্ট জনপ্রিয় কোয়ান্টিকোর নায়িকা। একের পর এক এক্সপেরিমেন্টাল চরিত্রে দাপটের সাথে অভিনয় করে নিজের রাজ্যপাট সামলে চলেছেন প্রিয়াঙ্কা। কিন্তু এত কিছুর পরেও তাকে ছবির জন্য নির্বাচনের জন্য মাপকাঠি করা হল তার গায়ের রংকে। গায়ের রং 'ব্রাউন' হওয়ার কারণে হলি ছবি থেকে বাদ পড়লেন তিনি।

সম্প্রতি ওই পত্রিকার একটি একান্ত সাক্ষাৎকারে ৩৫ বছরের নায়িকা জানান, একটি ছবির জন্য তিনি যখন অডিশন দিতে গিয়েছিলেন তখন তাকে না ডেকে তার এজেন্টকে ডাকা হয়। তাকে বলা হয়, প্রিয়াঙ্কা এই চরিত্রের জন্য মানানসই নন। কারণ তারা এই চরিত্রের জন্য সাদা চামড়ার লোক খুঁজছেন।

প্রিয়াঙ্কা বলেন, আমার একমাত্র লক্ষ্য ছিল আসল কারণটা জানা। কী কারণে আমাকে বাদ দেওয়া হয়েছে ? আমাকে কি স্কিনি হতে হবে? নাকি অ্যাবস তৈরি করতে হবে? নাকি আরও পারফেক্ট শেপ দরকার? 

প্রিয়াঙ্কার এই প্রশ্নের উত্তরে হঠাৎই ভেঙে পড়েন তার এজেন্ট। জানান, শুধুমাত্র গায়ের রঙের জন্যই তিনি বাদ গিয়েছেন। সেই সময় প্রচণ্ড মুষড়ে পড়েছিলেন বলেও জানান বেওয়াচের নায়িকা।

এর আগেও কোয়ান্টিকোর সিজন-২ শুটিংয়ের সময় বিমান বন্দরে বর্ণ বিদ্বেষের শিকার হতে হয়েছিল তাকে। বহুক্ষণ বিমান বন্দরে বসিয়ে রেখে তাকে জেরা করা হয়েছিল। ফের আরও একবার বিদেশের মাটিতে একই ঘটনা ঘটল তার সাথে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ