লস এঞ্জেলেসের প্রাণকেন্দ্র হলিউডে বি এ এইচ এস সাংস্কৃতিক জোটের আয়োজনে সার্বজনীনভাবে বাংলা নববর্ষ উদ্‌যাপিত হচ্ছে

April 12, 2018, 6:10 PM, Hits: 1431

লস এঞ্জেলেসের প্রাণকেন্দ্র হলিউডে বি এ এইচ এস সাংস্কৃতিক জোটের আয়োজনে সার্বজনীনভাবে বাংলা নববর্ষ উদ্‌যাপিত হচ্ছে

হ-বাংলা নিউজ, হলিউড থেকে: সবাইকে জানাই বাংলা নববর্ষ ১৪২৫ এর অগ্রীম শুভেচ্ছা। বাংলা নববর্ষ ১৪২৫ উদ্‌যাপন উপলক্ষে আগামী ১লা বৈশাখ ১৪২৫ বাংলা , ১৪ই এপ্রিল ২০১৮ইং শনিবার, বিকাল ২টা হতে রাত ১০টা পর্যন্ত শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে, সার্বজনীন বৈশাখী মেলার আযোজন করা হয়েছে। উক্ত মেলায় দেশীয় খাবারসহ স্থানীয় এবং অতিথি শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

এবারের মেলার বিশেষ আকর্ষন সার্বজনীন মঙ্গল শোভাযাত্রা। আয়োজকরা নববর্ষের মঙ্গল শোভাযাত্রায় সৃজনশীল মুখোশ/প্লেকার্ড নিয়ে আসার জন্য অনুরোধ করেছেন (সবার জন্য উন্মুক্ত)। বিকাশ করুন আপনার প্রতিভা !!! জিতে নিন সেরা মুকুট (পুরস্কার) হয়ে উঠুন অনন্য। 

এছাড়াও মেলায় থাকছে রকমারী পন্য ও খাবারের দোকান। বেলা ২টায় শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে নাচ, গান, কবিতা ও মঙ্গল শোভাযাত্রা সহ বিভিন্ন সাংস্কৃতিক পর্বের মধ্য দিয়ে রাত ১০টা পর্যন্ত চলবে নববর্ষের এ আয়োজন। সভাপতি অমর হালদার, এবারের মেলার কনভেনর পঙ্কজ দাস ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নর্ববর্ষের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে বাংলা নর্ববর্ষ উদ্‌যাপনের জন্য সকলকে আমন্ত্রন জানিয়েছেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ