সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতা- কর্মীদের সাথে বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর মত বিনিময়

April 29, 2018, 12:01 AM, Hits: 2064

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতা- কর্মীদের সাথে    বাংলাদেশের    স্বরাষ্ট্রমন্ত্রীর মত বিনিময়

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী- হ-বাংলা নিউজ : গত আঠাশে এপ্রিল,শনিবার সন্ধ্যায়   গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়   স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এর সাথে    সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের নেতা- কর্মীরা এক মত বিনিময় সভায় মিলিত হন।

নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির একটি ভেনুতে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারন সম্পাদক কুতূবউদদীন এমরানের সঞ্চালণায় সংগঠনের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান বাংলাদেশ সরকারের সফল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি তাঁর মূল্যবান সময় নষ্ট করে সংগঠনের নেতা- কর্মীদের সাথে মত বিনিময় সভায় অংশ নেয়ায় সংগঠনের পক্ষ থেকে তাঁকে আন্তরিক ধন্যবাদ জানান।

মত বিনিময় সভায় উপস্থিত আওয়ামী লীগ নেতা- কর্মীরা খোলামেলাভাবে বিভিন্ন বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আলাপ আলোচনা করেন।মতবিনিময় সভায় গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়    স্বরাষ্ট্রমন্ত্রী  আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন,শুধু বাংলাদেশ নয়, বিদেশেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী।বাংলাদেশের সর্বত্রই এখন   উন্নয়নের মহোৎসব। ফলে অনেক নতুন নতুন    সম্ভাবনার    দুয়ার খুলে গেছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  গতিশীল নেতৃত্বে   বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়া এখন সময়ের ব্যপার।তিনি বলেন, যারা একদিন বাংলাদেশকে 'তলাবিহীন ঝুড়ি' বলতো তারাই আজ বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ

আর তা সম্ভব হয়েছে   প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সততা, দক্ষতা, নিষ্ঠা আর  দেশপ্রেমের কারনে।পৃথিবীর কোন রক্ত চক্ষুকেই তিনি ভয় পান না,কারন বাংলাদেশের  জনগণের সমর্থনই প্রধানমন্ত্রীর বড়  শক্তি।  মন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে জয়লাভ করা ছাড়া  আর   কোন উপায় নেই।তিনি প্রবাসে বসবাসরত আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ  থাকার  এবং  আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার জন্য প্রবাসীদের জোরালো ও সক্রিয় ভূমিকা পালন করার আহবান জানান। এছাড়া তিনি যুক্তরাষ্ট্রের মূলধারার রাজনীতিতে প্রবাসীদের সক্রিয় হওয়ার আহবান জানান।বিপুল সংখ্যক আওয়মী লীগ নেতা-কর্মী এই মতবিনিময় সভায় যোগ দেন।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ