টরন্টোতে রাশেদা কে চৌধুরির সাথে বিশ্ব সিলেট সম্মেলন কর্মকর্তাবৃন্দের মত বিনিময়

May 3, 2018, 3:32 AM, Hits: 153

টরন্টোতে রাশেদা কে চৌধুরির সাথে বিশ্ব সিলেট সম্মেলন কর্মকর্তাবৃন্দের মত বিনিময়

হ-বাংলা নিউজ : টরোন্টো, এপ্রিল ১৯: অনুষ্ঠিতব্য বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮ কে সফল করতে আয়োজক জালালাবাদ এসোসিয়েশন অফ টরোন্টো ব্যাপক উৎসাহ এবং উদ্দীপনায় নিয়ে এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিগত ১৮ই এপ্রিল সন্ধ্যায় স্থানীয় মদিনা গ্রিল রেস্তুরা তে আয়োজন করা হয় একটি বিশেষ সভার। সভার বিষেশ আকর্ষণ এবং প্রধান অতিথি ছিলেন মিসেস রাশেদা কে চৌধুরী, যিনি সাবেক তত্বাবদায়ক সরকারের উপদেষ্টা হিসেবে দায়িত্বপালন করেন এবং বর্তমানে বাংলাদেশ সহ বাইরের কয়েকটি দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উপদেষ্টা হিসেবে কাজ করে যাচ্ছেন। 

উল্লেখ্য যে অতি স্বল্প সময়ের ব্যবধানে এই সভার আয়োজন করা হলেও এতে উপস্থিতি ছিল লক্ষণীয়। সভায় এসোসিয়েশন এর বর্তমান এবং সাবেক কর্মকর্তা, উপদেষ্টামন্ডলীসহ সহ কমুনিটির অনেক স্বনামধন্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে নিজস্ব মতামত তুলে ধরেন এবং সম্মেলনের সফলতা কামনা করেন। প্রধান অতিথি উনার বক্তব্যে আসন্ন বিশ্ব সম্মেলনের প্রস্তুতি বিষয়ে খোঁজখবর নেন এবং এর অগ্রগতির (কমিটি গঠন, ওয়েবসাইট লঞ্চ ইত্যাদি) ভূয়সী প্রশংসা করেন। তিনি সম্মেলন সফল করতে বিভিন্ন বিষয়ে উপদেশ প্রদান করেন এবং এর জন্য সর্বাধিক সহযোগিতার আশ্বাস দেন। 

সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশন এর সভাপতি দেবোব্রতা দে তমাল এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী রনি।

অবশেষে নৈশভোজের মাধমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

ইলিয়াছ খান,

জালালাবাদ এসোসিয়েশন অফ টরন্টো 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ