বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের দিন আনন্দ সমাবেশ

May 6, 2018, 1:05 AM, Hits: 498

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের দিন আনন্দ সমাবেশ

হ-বাংলা নিউজ :  বাংলাদেশের কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের মুহূর্ত স্মরণীয় করে রাখতে অরল্যান্ডোতে আনন্দ সমাবেশ করবে সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সঙ্গে উৎক্ষেপণস্থলেও যোগ দেবেন তারা। স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় অরল্যান্ডোর সাউথ অরেঞ্জ ব্লসম ট্রেইলের একটি রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ড. সিদ্দিকুর রহমান।

সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভাপতি জয়নাল চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেন্টুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি ও কার্যকরী সদস্য শাহানারা রহমান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ডা. সিরাজুল ইসলাম, ডা. বশির আতিকুজ্জামান, শামীম হুদা, মামুনুল আজম ও জালাল চৌধুরী নেপচুন, সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান, সহ-সভাপতি ছোটন কাজী, সিনিয়র যুগ্ম সম্পাদক নাজিম উল্লাহ লিটন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরদার ও জাহিদ আলম, কোষাধ্যক্ষ জালাল মৃধা, দফতর সম্পাদক মুরাদ হোসেন প্রমুখ।

মতবিনিময় সভায় ড. সিদ্দিকুর রহমান বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইটের উৎক্ষেপণ হবে বর্তমান সরকারের জন্য একটি মাইলফলক। এই মুহূর্তটি স্মরণীয় করে রাখতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নানান কর্মসূচি হাতে নিয়েছে। এরমধ্যে রয়েছে উৎক্ষেপণের দিন ফ্লোরিডার অরল্যান্ডোতে অবস্থান। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতারা ছাড়াও বিভিন্ন রাজ্যের নেতাকর্মীরা এদিন অরল্যান্ডোতে সমবেত হবেন।

এ প্রসঙ্গে সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভাপতি জয়নাল চৌধুরী বলেন, ঐতিহাসিক মুহূর্ত স্মরণীয় করে রাখতে যুক্তরাষ্ট্রের আওয়ামী লীগের সঙ্গে যোগ দিয়ে আনন্দ সমাবেশ করা হবে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ