হলিউডে বি.এ.এইচ.এস. কর্তৃক আয়োজিত বিশ্ব মা দিবস-২০১৮ পালিত

May 14, 2018, 7:05 PM, Hits: 1413

হলিউডে বি.এ.এইচ.এস. কর্তৃক আয়োজিত বিশ্ব মা দিবস-২০১৮ পালিত

হ-বাংলা নিউজ, হলিউড থেকে:  প্রতি বছরের ন্যায় এবারও ক্যালিফোর্নিয়ার লস্ এঞ্জেলেসের হলিউডের বিখ্যাত রেষ্টুরেন্ট বলিউড ক্যাফেতে গত ১২ই এপ্রিল শনিবার বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি বিশ্ব মা দিবস উপলক্ষে আয়োজন করেছিলো এক সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এটর্নি এ্যামী ঘোষ। এরপর উপস্থিত সকল মায়েদেরকে নিয়ে মা দিবসের কেক কাটা হয়।

কেক কাটার পর উপস্থিত মায়েদের উদ্দেশ্যে গান শুনান সংগঠনের সিনিয়র সহ-সভাপতি অসীম কুমার দাম। উপস্থিত সকলে মিলে নাচ ও গানের মাধ্যমে অনুষ্ঠানে ভিন্ন মাত্রা এনে দেয় যা স্মরনীয় হয়ে থাকবে। উল্লেখ্য উক্ত মা দিবসের অনুষ্ঠানে সঙ্গিত শিল্পী রেহানা মল্লিক ছাড়াও গান পরিবেশন করেন শিল্পী পংকজ দাস, সাজিয়া হক মিমি, পূজা বিশ্বাস, বৃষ্টি সাহা সহ আরও অনেকে।

সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাংস্কৃতিক জোটের পংকজ দাস অনুষ্ঠানের উপস্থাপনা ও পরিচালনা করেন। অনুষ্ঠানের ফাঁকে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক তাপস নন্দী কমিটিসহ উপস্থিত সকলকে পরিচয় করিয়ে দেন।

মা দিবসে বিশিষ্ট জনদের মধ্যে স্ব-পরিবারে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার তরুন কুমার ঘোষ, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা তৌহিদুজ্জামান খান, সমাজ সেবক ও এবারের বৈশাখী মেলার কনভেনর সায়েদুল হক সেন্টু, চুন্নু মল্লিক সহ আরও অনেকে। 

আয়োজকদের মধ্যে স্বপরিবারে উপস্থিত ছিলেন সুখেন্দ্র পাল স্বপন, অমর কুমার হালদার, অসীম দাম, বিপুল চৌধুরী, সঞ্জয় ঘোষ, হিল্লোল বিশ্বাস, শংকর সরকার, মায়াশ্রী দাস, রাজীব নন্দী, অনির্বান সাহা টিটো, শিব নারায়ন দাস, পংকজ দাস সহ আরও অনেকে। অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার ঘোষ। তার বক্তব্যের ফাঁকে তিনি নবনিযুক্ত প্রচার সম্পাদক রাজীব নন্দীকে সকলের মাঝে পরিচয় করিয়ে দেন এবং তাকে ফুল দিয়ে সম্বর্ধনা জানান।

সেই সাথে তিনি অসুস্থাতার কারনে অব্যাহতি দেওয়া প্রচার সম্পাদকের সুস্থতা কামনা করেন। নবনিযুক্ত প্রচার সম্পাদক রাজীব নন্দী সকলের সাথে মিলেমিশে সংগঠনের স্বার্থে কাজ করার ঘোষনা দেন। সভাপতি অমর হালদার তার বক্তব্যে বিগত বছরের ন্যায় এবারও মা দিবসকে সুন্দর ও সফল করার জন্য আয়োজক এবং উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতঞ্জতা জানান।

সভাপতি বিশ্বের সকল মাকে মা দিবসের শুভেচ্ছা জানান। এরপর উপস্থিত সকলকে নৈশভোজের মাধ্যমে আপ্যায়ন করা হয়। উল্লেখ্য পুরো অনুষ্ঠানের ভিডিও চিত্র ধারন করেন ফটো সাংবাদিক সুখেন্দ্র পাল স্বপন। সবশেষে গভীর রাতে গেয়ে-নেচে মা দিবসের অনুষ্ঠানের শুভ সমাপ্তি হয়।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ