আটলান্টিক সিটিতে শহীদ খান ও সোহেল আহমেদ ''কমান্ডেশন স্বীকৃতি '' পেলেন

May 14, 2018, 7:27 PM, Hits: 2265

আটলান্টিক সিটিতে  শহীদ খান ও সোহেল আহমেদ ''কমান্ডেশন স্বীকৃতি '' পেলেন

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী-হ-বাংলা নিউজ :   বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সভাপতি শহীদ খান এবং সাধারন সম্পাদক সোহেল আহমেদ কমিউনিটির কল্যাণে  গুরুত্বপূর্ণ  অবদান রাখায়  নিউজারসি স্টেট সিনেটরের  ''কমান্ডেশন স্বীকৃতি '' পেয়েছেন।  বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির উদ্যোগে আয়োজিত 'বৈশাখী উৎসব' এর অনুষ্ঠানে  তাঁদেরকে এই স্বীকৃতি দেওয়া হয়। নিউজারসি স্টেট সিনেটর জেফ ভ্যান ড্রিউ নিজেই শহীদ খান ও সোহেল আহমেদ এর হাতে সনদ তুলে দেন।

গত আট মে,মঙ্গলবার আটলান্টিক সিটির ওহ সেন্ট জোসেফ রিসোর্ট এর মিলনায়তনে অনুষ্ঠিত 'বৈশাখী উৎসব' এর   অনুষ্ঠানে নিউজারসি স্টেট সিনেটর জেফ ভ্যান ড্রিউ তাঁর বক্তব্যে নিউজারসি স্টেট  এর অগ্রযাএায় বাংলাদেশী-আমেরিকান কমিউনিটির ত্যাগ ও অবদানের ভূয়সী  প্রশংসা করেন।তিনি বলেন , অন্যান্য কমিউনিটির মতো  বাংলাদেশী-আমেরিকান কমিউনিটিও  বেশ সুনামের সাথে সমাজের সর্বস্তরে প্রশংসনীয়  অবদান রেখে চলেছে। সিনেটর আরো বলেন,বাংলাদেশী-আমেরিকানদের সংগঠন  'বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটি'  দীর্ঘ  দিন ধরে বিভিন্ন ধরনের কমিউনিটি সেবা ও কমিউনিটির লোকজনকে সাহায্য সহযোগীতা করার মাধ্যমে নিউজারসি স্টেট  এর অগ্রযাএায় অগ্রনী ভূমিকা রেখে  আসছে যা সত্যিই প্রশংসনীয়।

উল্লেখ্য, বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সভাপতি  শহীদ খান ২০০৮ সাল থেকে এই সংগঠনের সাথে জড়িত এবং তিনি এই সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সচিব। এখানে উল্লেখ্য যে,বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সাধারন সম্পাদক সোহেল আহমেদও প্রায় নয় বছর যাবত এই সংগঠনের বিভিন্ন দায়িত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ