স্বামী খারাপ খেলায় ঝগড়া করেন স্ত্রী, উঠেছে পারিবারিক সহিংসতার অভিযোগ

May 16, 2018, 9:34 AM, Hits: 129

স্বামী খারাপ খেলায় ঝগড়া করেন স্ত্রী, উঠেছে পারিবারিক সহিংসতার অভিযোগ

হ-বাংলা নিউজ :  লুকাস গ্লোভার একজন গলফ খেলোয়াড়। টুর্নামেন্টে খারাপ খেলায় তাঁর স্ত্রী রাগ করে বসেন। সেই রাগ থেকেই মন-কষাকষি, পরে ঝগড়াঝাঁটি। ঝগড়া এমন অবস্থায় পৌঁছায় যে শেষে স্বামীর ওপর চড়াও হন স্ত্রী। ওই নারীর বিরুদ্ধে এখন উঠেছে পারিবারিক সহিংসতার অভিযোগ। এরই মধ্যে হাজতবাসও হয়ে গেছে তাঁর।

বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় গত শনিবার এ ঘটনা ঘটেছে। লুকাস গ্লোভারের স্ত্রীর নাম ক্রিস্টা গ্লোভার। ওই দিন রাতে স্বামীর সঙ্গে ঝগড়া হয় তাঁর। এরপরই তা সংঘাতে রূপ নেয়। স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে আঘাত পেয়েছেন লুকাসের মা। পরে পারিবারিক সহিংসতার অভিযোগে ক্রিস্টাকে গ্রেপ্তার করে পুলিশ।

দ্য মায়ামি হেরাল্ডের খবরে বলা হয়েছে, ৩৬ বছর বয়সী ক্রিস্টা জামিন পেয়েছেন। আড়াই হাজার ডলারের বিনিময়ে পুলিশ তাঁকে জামিন দেয়। ৩১ মে তাঁকে আদালতে হাজির করা হবে। পারিবারিক সহিংসতার পাশাপাশি তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারে বাধা দেওয়ার অভিযোগও আনা হয়েছে।

এদিকে লুকাস কর্মকর্তাদের বলেছেন, এবার পিজিএ ট্যুরে ভালো খেলতে পারেননি তিনি। এমন ঘটনা ঘটলেই সাধারণত রেগে যান তাঁর স্ত্রী। পুলিশ বলছে, স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে আঘাত পান লুকাসের মা। বুকে আঘাত পান তিনি। তবে কেউই গুরুতর আহত হননি।

এ ঘটনার পরই ৩৮ বছর বয়সী লুকাস গ্লোভার টুইট বার্তায় পুরো ঘটনা সম্পর্কে নিজের বক্তব্য স্পষ্ট করেন। তিনি জানান, স্ত্রী ক্রিস্টার গ্রেপ্তার হন, তা তিনি চাননি। টুইটে তিনি লিখেছেন, ‘সব ঠিক আছে। আফসোসের ব্যাপার হলো, ক্রিস্টার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। আশা করি, আমাদের মধ্যে সেদিন কী হয়েছিল, তা বিচারব্যবস্থায় চিহ্নিত হবে এবং ক্রিস্টা এ বিষয়টি থেকে নিস্তার পাবে।’

২০১১ সালে লুকাস ও ক্রিস্টার বিয়ে হয়। তাঁদের দুই সন্তানও আছে।

এদিকে পিজিএ ট্যুর কর্তৃপক্ষও এ বিষয় নিয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে। তারা বলেছে, লুকাস এ ব্যাপারে তাদের জানিয়েছে এবং কর্তৃপক্ষ প্রয়োজনীয় সহায়তা দিতে প্রস্তুত রয়েছে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ